• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এটিএম হ্যাং করে অভিনব কায়দায় প্রতারণা! রাজ্য থেকে গ্রেফতার এক

Google Oneindia Bengali News

ফের অভিনব কায়দায় এটিএম প্রতারণা। মাস্টার কার্ড তৈরি করে টাকা তোলার সময় এটিএম হ্যাং করে দিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হয়েছে একজনকে। সায়েন্সসিটি এলাকার একটি এটিএম থেকে ৫০ হাজার টাকা তোলার পরেই তদন্ত শুরু করে পুলিশ। গ্রেফতার করা হয় একজনকে।

এটিএম হ্যাং করে অভিনব কায়দায় প্রতারণা! রাজ্য থেকে গ্রেফতার এক

সিসিটিভি পরীক্ষা করে দেখা যায়, এক ব্যক্তি টাকা তুলতে ঢুকছেন। তাঁর পাশে একব্যক্তিকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সেই সময় পরে এটিএম-এ ঢোকা ব্যক্তি টাকা তুলতে না পারলেও, এটিএম-এর মধ্যে থাকা ব্যক্তি কার্ড দিয়ে টাকা তুলে নিচ্ছেন। কয়েকদিন আগে প্রগতি ময়দান থানায় অভিযোগ জমা পড়ে। সেই অভিযোগের তদন্ত করতে গিয়ে পুলিশ একজনকে গ্রেফতার করে।

পুলিশ তদন্ত করতে গিয়ে দেখতে পায়, এটিএমটির মধ্যে কোনও নম্বর ইনপুট করে দেওয়া হয় আগে থেকেই। পরে কোনও ব্যক্তি সেখানে ঢুকে কাড ঢোকাতেই এটিএমটি হ্যাং হয়ে যেত। পুরো বিষয়টি ভিতরে থেকেই লক্ষ্য করত ওই যুবক। এরপর কার্ড নিয়ে নির্দিষ্ট ব্যক্তি এটিএম থেকে বেরিয়ে গেলেই, আগের ব্যক্তির তথ্য এবং মাস্টার কার্ড ব্যবহার করে টাকা তুলে নেওয়া হত।

অভিযোগ, ৫০ হাজার টাকা তোলা হয়েছিল একটি ব্যাঙ্কের সায়েন্সসিটি শাখার এটিএম থেকে।

পুলিশ হাওড়ার বাঁকড়ার বাসিন্দা যুবককে গ্রেফতার করে। তার কাছ থেকে চারটি এটিএম কার্ড পেয়েছে পুলিশ। তার সঙ্গে আরও কেউ রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।
জানা গিয়েছে, ২০১৪-তে ব্যাঙ্ক প্রতারণার জন্য তাঁকে গ্রেফতার করা হয়েছিল।
ধৃতকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, সম্প্রতি রোমানিয়ার প্রতারকদের গ্রেফতার করার পর নতুন পন্থা অবলম্বন করে ওই যুবক। এই নিত্য নতুন পরিকল্পনাই ভাবিয়ে তুলেছে তদন্তকারীদের।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Police arrested one person from Howrah relating to ATM fraud case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X