• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কখনও বলিনি দিল্লি থেকে প্রধানমন্ত্রীকে তাড়াও, মোদীকে নিয়ে উল্টো সুর মমতার কণ্ঠে

কখনও বলিনি কেন্দ্র থেকে প্রধানমন্ত্রীকে সরাও। হঠাৎ করে মোদীকে নিয়ে উল্টো সুর শোনা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠে। বিজেপিকে আক্রমণ শানিয়ে এদিন মমতা বলেন, রাজ্যের দুর্যোগের সময় বিজেপি বলছে সরকারকে তাড়াও। আমরা কখনও এরকম কথা বলিনি।

 মোদী প্রসঙ্গে মমতা

মোদী প্রসঙ্গে মমতা

কখনও বলিনি প্রধানমন্ত্রীকে তাড়াও। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠে উল্টো সুর শোনা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠে। আম্ফানের পরেই কেন্দ্রের সঙ্গে সমীকরণ বদলেছে মমতার এমনই মনে করছে রাজনৈতিক মহল। মমতার ডাকে সাড়া দিয়ে প্রধানমন্ত্রী মোদীর আম্ফান বিধ্বস্ত এলাকা পরিদর্শনে আসা। আবার মমতার কাজের প্রশংসা করেছেন মোদী। সঙ্গে সঙ্গে রাজ্যকে অর্থ সাহায্য করেছেন। এতে সুসম্পর্কের ইঙ্গিত রয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

 বিজেপিকে আক্রমণ

বিজেপিকে আক্রমণ

করোনার মধ্যে আম্ফানের হানা। বিধ্বস্ত রাজ্যে মমতা সরকারের বিরুদ্ধে সরব হয়েছে বঙ্গ বিজেপি। দিলীপ ঘোষরা সরকার তাড়াও প্রচার শুরু করেছে। সরকারের ব্যর্থতা নিয়ে সরব হয়েছে। তার প্রেক্ষিতেই শুক্রবার মমতা বলেন রাজ্যের বিপর্যয়ে বলা হচ্ছে সরকার তাড়াও। আমরা কখনও বলিনি এমন কথা। বিধ্বস্ত রাজ্যবাসীর পাশে না দাঁড়িয়ে বিজেপি রাজনীতি করছে বলে অভিযোগ করেছেন মমতা।

টার্গেট একুশ

টার্গেট একুশ

একুশের বিধানসভা ভোটকে টার্গেট করে ময়দানে নেমে পড়েছে বিজেপি। রাজ্য সরকারের ব্যর্থতার খতিয়ান তুলে ধরতে ৯ দফার চার্জশিট পেশ করা হয়েছে। শুধু তাই নয় সোশ্যাল মিডিায়াকে হাতিয়ার করে রাজ্য সরকারের বিরুদ্ধে প্রচারে শান দিতে শুরু করেছেন দিলীপ ঘোষরা।

অমিত শাহের ব্রিডেগ চলো

অমিত শাহের ব্রিডেগ চলো

#আত্মনির্ভর ভারত জনসভার নাম দিয়ে ৯ জুন ব্রিগেড চলো অভিযান করছে বিজেপি। পুরোটাই হবে ভার্চুয়ালি। অমিত শাহে বক্তব্য রাখবেন ফেসবুক লাইভে। ইউটিউবে, ফেসবুেকর মাধ্যমে সেই জনসভায় যোগ দেবেন ১০০০ খানেক বিজেপি কর্মী সমর্থক।

English summary
Never said PM Modi shoud remove says CM Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X