• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবার সমালোচনা করেও দলে ব্রাত্য মুকুল পুত্র! যা বললেন জ্যোতিপ্রিয় মল্লিক

তৃণমূলের বিধায়ক হয়েও, পঞ্চায়েত নির্বাচনের প্রচারে না নেমে অনৈতিক কাজ করছেন। এমনটাই মন্তব্য করলেন খাদ্যমন্ত্রী এবং উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূলের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। শুভ্রাংশুর মুকুল রায়ের সমালোচনা নিয়ে প্রশ্নের উত্তরে শুভ্রাংশুর কার্যকলাপের সমালোচনা করেন জ্যোতিপ্রিয়।

বাবার সমালোচনা করেও দলে ব্রাত্য মুকুল পুত্র! যা বললেন জ্যোতিপ্রিয় মল্লিক

শুভ্রাংশু তৃণমূলের বিধায়ক হওয়া সত্ত্বেও এই পঞ্চায়েত নির্বাচন ঘিরে যে কর্মযজ্ঞ চলছে, দলের সমস্ত বিধায়ক, মন্ত্রী, সাংসদ, সকলেই পঞ্চায়েত নির্বাচনের জন্য অক্লান্ত পরিশ্রম করছেন, সেখানে মুকুল পুত্র এই সময় তার দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে ঘরে বসে আছেন। তৃণমূলের বিধায়ক হয়েও ও যে কাজটা করছে সেটা অনৈতিক। বুধবার রাতে উত্তর ২৪ পরগনা জেলার হাবড়ার কাশিপুরের তৃণমূল প্রার্থীদের সমর্থনে একটি প্রচারে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথাই বললেন রাজ্যের খাদ্য ও খাদ্য সরবরাহ মন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূলের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক।

সিপিএম-এরও কড়া সমালোচনা করেন জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বলেন, সিপিএম এখন ক্ষয়িষ্ণু দলে পরিণত হয়েছে। আগামী কুড়ি বছরের মধ্যে জীবাশ্মে পরিণত হবে। সিপিএম-এর বিরুদ্ধে বিজেপির সঙ্গে হাত মেলানোর অভিযোগ করেছেন তিনি। মন্ত্রী চ্যালেঞ্জ করে বলেন, উত্তর ২৪ পরগনা জেলায় ১৯৯ টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে একটি পূর্ণাঙ্গ পঞ্চায়েত পাবে না বিজেপি ও সিপিএম। একইসঙ্গে মুকুল রায়কেও কটাক্ষ করে তিনি।

English summary
Minister Jyotipriya Mallick criticises Subhranshu Roy for not taking part in Panchayat Election campaign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X