Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বামেদের লালবাজার অভিযান, যানজটের আশঙ্কা

  • By: OneindiaStaff
Subscribe to Oneindia News

তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতি আর বিজেপির বিরুদ্ধে বিভাজনের রাজনীতির অভিযোগ করে বুধবার লালবাজার অভিযানের ডাক দিয়েছে বামেরা। বিকেল ৫ টায় সুবোধ মল্লিক স্কোয়ার থেকে মিছিল যাবে লালবাজারের উদ্দেশ্যে। এদিকে বামেদের এই কর্মসূচি ঘিরে বিকেলের দিকে কলকাতায় ব্যাপক যানজটের আশঙ্কা ।

বামেদের লালবাজার অভিযান, যানজটের আশঙ্কা

চোর ধরো, জেলে ভরো, দাঙ্গা ঠেকাও, রাজ্য বাঁচাও। এই স্লোগানেই বুধবার বিকেলে বামপন্থী ও সহযোগী দলগুলির ডাকে লালবাজার অভিযান হতে চলেছে। সামনে পঞ্চায়েত ভোট। রয়েছে সংগঠন চাঙ্গা করার তাগিদও। রয়েছে কৃষকদের নানা দাবিও। প্রথমে জমায়েত হবে সুবোধ মল্লিক স্কোয়ারে। সেখান থেকে মিছিল এগোবে লালবাজারের উদ্দেশে।

সোমবার কেন্দ্র ও রাজ্যের বিভিন্ন নীতির প্রতিবাদে বিভিন্ন জেলা সদরে বিক্ষোভ অবস্থান করে বামেরা। বাঁকুড়া, কাঁথি, বারাসতসহ বিভিন্ন জায়গায় পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে বামকর্মী সমর্থকদের।

বুধবারের কর্মসূচিকে ঘিরেও ব্যাপক গণ্ডগোলের আশঙ্কা করছে পুলিশ। তবে বামেদের পক্ষ থেকে ঠিক করা হয়েছে, পুলিশ যেখানেই বাধা দেবে, সেখানেই বসে পড়ে বিক্ষোভ দেখাবেন বাম কর্মী-সমর্থকরা। পুলিশ সূত্রে খবর, সেন্ট্রাল এভিনিউ-এর সংযোগস্থলে বামেদের মিছিলকে আটকে দেওয়া হবে।

বামেদের লালবাজার অভিযান, যানজটের আশঙ্কা

এদিকে বুধবার বিকেলে বামেদের লালবাজার অভিযানের কর্মসূচিকে ঘিরে ব্যাপক যানজটের আশঙ্কা করা হচ্ছে। বিপাকে পড়তে পারেন অফিস ফেরত মানুষজন।

এবছরের ২২ মে বামেদের নবান্ন অভিযানকে ঘিরে ব্যাপক অশান্তি হয়। রণক্ষেত্রের চেহারা নেয় মেয়ো রোড এলাকা। জখম হয়েছিলেন বিমান বসু, সুজন চক্রবর্তীসহ বেশ কয়েকজন নেতা।
২০১৫-র ১ অক্টোবরে বামেদের লালবাজার অভিযান কর্মসূচিকে ঘিরে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল সেন্ট্রাল এভিনিউ, ডালহৌসি চত্বর। সেবারেও জখম হয়েছিলেন বেশ কয়েকজন বাম নেতা-কর্মী-সমর্থক।

English summary
Wednesday Left parties organises a rally in Kolkata from Subodh Mallick square to Lalbazar against Trinamool and BJP. It may creates traffic jam.
Please Wait while comments are loading...