• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রাথমিক টেট মামলা বড় ঘোষণা, আরও ২৫২ জনকে চাকরির নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

Google Oneindia Bengali News

প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় ফের বড় নির্দেশ কলকাতা হাইকোর্টের। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় আরও ২৫২জন প্রাথমিক টেট প্রার্থীকে চাকরির নির্দেশ দিয়েছেন। এদিকে আজই আবার ভুল প্রশ্ন পত্র মামলায় ৬৫ জনকে চাকরি দেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি। ২৮ সেপ্টেম্বরের মধ্যে তাঁদের চাকরি দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

২৫২ জনকে চাকরির নির্দেশ

২৫২ জনকে চাকরির নির্দেশ

পুজোর মুখে আবারও সুখবর। প্রাথমিক টেট নিয়োগ মামলায় ২৫২ জনকে চাকরি দেওয়ার িনর্দেশ দিলেন বিচারপতি অভিিজৎ গঙ্গোপাধ্যায়। সোমবার মামলার শুনািনতে এই নির্দেশ দিয়েছেন তিনি। রাজ্য সরকারকে রীতিমত ভর্ৎসনা করে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেছেন 'যোগ্যরা কেন চাকরি পায়নি, তা স্পষ্ট নয়।' রাজ্য সরকারের কাছে এই নিয়ে হলফনামা চেয়েছিল হাইকোর্ট। কিন্তু তা পায়নি। তারপরেই এই নির্দেশ দেন বিচারপতি।

৬৫ জনকে চাকরির নির্দেশ

৬৫ জনকে চাকরির নির্দেশ

আজই কয়েক ঘণ্টা আগে ভুল প্রশ্ন পত্র মামলায় ৬৫ জনকে চাকরির িনর্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি বলেছেন, ২৮ সেপ্টেম্বরের মধ্যে তাঁদের চাকরি দিতে হবে। অর্থাৎ পুজোর আগেই তাঁদের নিয়োগ পত্র দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এর আগে এই একই মামলায় ২৭২ জনকে চাকরি দেওয়ার নির্দেশ দিয়েছিলেন তিিন।

১১ ডিসেম্বর টেট পরীক্ষা

১১ ডিসেম্বর টেট পরীক্ষা

এদিকে এই নিয়োগ দুর্নীতি মামলার মাঝেই বড় খবর শুিনয়েছে মধ্য শিক্ষা পর্ষদ। ১১ ডিসেম্বর টেট পরীক্ষার দিন ঘোষণা করা হয়েছে। পুজোর পর থেকেই শুরু হয়ে যাবে রেজিস্ট্রেশন। তবে বিজ্ঞপ্তি পুজোর আগেই প্রকাশ করা হবে বলে সুখবর শোনানো হয়েছে। লক্ষ্মীপুজোর পর থেকে মধ্য শিক্ষা পর্ষদ একটি পোর্টাল চালু করবে। তার মাধ্যমে প্রাথমিক টেট পরীক্ষার জন্য রেজিস্ট্রেশন করা যাবে বলে জানানো হয়েছে।

সুবীরেশের জেল হেফাজত

সুবীরেশের জেল হেফাজত

এদিকে নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সুবিরেশ ভট্টাচার্যের জেল হেফাজতের মেয়াদ বাড়ল। সোমবার তাঁকে আদালতে পেশ করা হয়। বাগ কমিটির রিপোর্টে সুবিরেশের বিরুদ্ধে এফআইআর করার কথা বলা হয়েছিল। তাঁর বিরুদ্ধে মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরেও ৩৮১ জনকে চাকরি দেওয়ার সুপারিশের অভিযোগ রয়েছে। সুবীরেশ ভট্টাচার্যের বিরুদ্ধে নম্বরে কারচুপি করার অভিযোগ করেছে সিবিআই।

প্রাথমিক টেট মামলা বড় ঘোষণা, আরও ২৫২ জনকে চাকরির নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়েরপ্রাথমিক টেট মামলা বড় ঘোষণা, আরও ২৫২ জনকে চাকরির নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

English summary
Kolkata High Court order appoinment for 252 TET candidate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X