• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

KMC Election 2021: 'অবরুদ্ধ' শুভেন্দু অধিকারীর সঙ্গে পুলিশের বচসা, টুইট করলেন রাজ্যপাল ধনখড়

Google Oneindia Bengali News

কলকাতায় পুরভোট (kolkata municipal corporation election 2021) শান্তিপূর্ণ নির্বাচন করাতে সল্টলেকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) বাড়ির মধ্যেই আটকে রাখার অভিযোগ। এদিন যা নিয়ে টুইটে করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। প্রসঙ্গত এদিন সন্ধেতেই বিজেপি (BJP) নেতা শুভেন্দু অধিকারী রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে দেখা করার কথা।

 দুপুর থেকেই অবরুদ্ধ সল্টলেকের বাড়ি

দুপুর থেকেই অবরুদ্ধ সল্টলেকের বাড়ি

এদিন দুপুর থেকেই অবরুদ্ধ সল্টলেকের জিসি-৩৫ বাড়িটি। ডিসি হেডকোয়ার্টারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী বাড়িটে ঘিরে রাখে। সেখানে বিজেপি বিধায়ক এবং পদস্থ নেতাদের নিয়ে বৈঠক করছিলেন শুভেন্দু অধিকারী। সন্ধে ছটায় শুভেন্দু অধিকারীর যাওয়ার কথা ছিল রাজ্যপালের সঙ্গে দেখা করতে। পুলিশের তরফে জানানো হয়েছে নবান্নের নির্দেশে কলকাতা পুরসভার নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে।

 শুভেন্দু অধিকারীর সঙ্গে বচসা পুলিশের

শুভেন্দু অধিকারীর সঙ্গে বচসা পুলিশের

এদিন বিকেলে সল্টলেকের ওই বাড়ির সামনে পুলিশের সঙ্গে প্রথমে বচসা সহ রাজ্য বিজেপির সহ সভাপতি জয়প্রকাশ মজুমদারের। তিনি দাবি করেন, অর্ডার দেখাক পুলিশ। কার নির্দেশে এই ব্যবস্থা, তাও জানতে চান জয়প্রকাশ মজুমদার। এরপর বাড়ি থেকে বেরোন শুভেন্দু অধিকারী। তাঁকে সঙ্গে সঙ্গে ঘিরে ফেলে বিশাল পুলিশ বাহিনী। রাজ্যের বিরোধী দলনেতার সঙ্গে তীব্র বচসা হয় বিধাননগর পুলিশের।

 রাজ্যপালের টুইট

রাজ্যপালের টুইট

পুলিশের সল্টলেকের জিসি-৩৫ বাড়ি ঘেরাওয়ের ভিডিও টুইটে করেন রাজ্যপাল। সেখানে তিনি জানান, শুভেন্দু অধিকারী তাঁকে জানিয়েছেন, তাঁকে সল্টলেকের বাড়িতে আটকে রেখেছে পুলিশ। সেখানে আটকে রাখা হয়েছে বিজেপির ২০ জন বিধায়ক এবং রাজ্য বিজেপির বেশ কয়েকজন নেতাকেই। সেখানেই রাজ্যপাল জানিয়েছেন, শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর সাক্ষাতের কথা রয়েছে সন্ধে ছটায়।

 এমএলএ হস্টেলে আটক ৮ বিধায়ক

এমএলএ হস্টেলে আটক ৮ বিধায়ক

এদিকে এমএলএ হস্টেলে বিজেপির আট বিধায়ককে আটকে দেওয়া হয়। কিড স্ট্রিটের এমএলএ হস্টেলের বাইরে থেকে পুলিশ তালা দিয়ে দেয় বলে অভিযোগ করেছেন বিজেপির বিধায়করা। তাঁরা এপর সেখানেই ধরনায় বসে যান।
অন্যদিকে এমএলএ হস্টেলের বিজেপির বিধায়কদের আটক রাখাকে সমর্থন করে রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম বলেছেন, বিধায়করা সবাই কলকাতার বাইরের। তাই তাঁরা এমএলএ হস্টেল থেকে বেরোলেই তাঁদের গ্রেফতার করা হত। পাশাপাশি তিনি সল্টলেকের বাড়িতে শুভেন্দু অধিকারীর অবরুদ্ধ হওয়া নিয়ে বলেন, সংবাদ মাধ্যমের কাছে দাম বাড়াচ্ছেন শুভেন্দু অধিকারী। তাঁকে (ফিরহাদ) পুলিশ নোটিশ দিয়ে হাউস অ্যারেস্ট করেছিল। কিন্তু এক্ষেত্রে সেরকম কোনও কিছুই করা হয়নি বলে দাবি করে শুভেন্দু অধিকারীকে তীব্র কটাক্ষ করেন।

Weather Update: আগামী ৪৮ ঘন্টায় দক্ষিণবঙ্গের আবহাওয়ায় বড় পরিবর্তন! একনজরে বাংলার জেলাগুলির পূর্বাভাসWeather Update: আগামী ৪৮ ঘন্টায় দক্ষিণবঙ্গের আবহাওয়ায় বড় পরিবর্তন! একনজরে বাংলার জেলাগুলির পূর্বাভাস

English summary
Bidhannagar Police blocks Suvendu Adhikari's residence in Saltlake before going to Governor Dhankhar to talk on KMC Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X