মামলাটি কি আদৌ মেন্টেনেবল! সিঙ্গল বেঞ্চেই আবেদন করে প্রশ্ন তুলবেন কল্যাণ

Subscribe to Oneindia News

পঞ্চায়েত নির্বাচনের মামলা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ ফের সিঙ্গল বেঞ্চে ফিরিয়ে দিলেও এখনই সুপ্রিম কোর্টে যাচ্ছে না তৃণমূল কংগ্রেস। ডিভিশন বেঞ্চের রায়কে মান্যতা দিয়েই সিঙ্গল বেঞ্চে ফের আবেদন করবেন রাজ্যের আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। কল্যাণবাবু বলেন, মামলাটির কোনও মান্যতা নেই। সেকথা আরও একবার সুব্রত তালুকদারের এজলাসে তুলব আমরা।

মামলাটি কি আদৌ মেন্টেনেবল! প্রশ্ন তুলবেন কল্যাণ

তিনি বলেন, এদিন পঞ্চায়েত মামলা ফের সিঙ্গল বেঞ্চে পাঠিয়েছে হাইকোর্টের বিচারপতি বিশ্বনাথ সমাদ্দার ও অরিন্দম মুখোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চ। এই রায়ের প্রেক্ষিতে সিঙ্গল বেঞ্চে আমরা আবেদন জানাব। ডিভিশন বেঞ্চ জানিয়েছে, এই মামলা আদৌ মেন্টেনেবল কি না তা দেখতে হবে। আমরাও সেই দাবি জানাচ্ছি, আগে দেখা হোক এই মামলা মেন্টেনেবল কি না, সমর্থনযোগ্য কি না।

এদিন হাইকোর্ট নির্দেশ দিয়েছে যত দ্রুত সম্ভব এই মামলার নিষ্পত্তি ঘটাতে হবে। প্রয়োজনে প্রতিদিন শুনানি করতে হবে। এই নিয়ে হাইকোর্টে এখনও ১১টি মামলা ঝুলে রয়েছে। সেই মামলার ফাঁস কেটে ১ মে পঞ্চায়েত নির্বাচন করা এখন অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। একাধিক মামলার ফাঁসে রাজ্যের পঞ্চায়েত নির্বাচন চরম অনিশ্চয়তার গ্রাসে পড়েছে। মঙ্গলবার এই মামলার শুনানি র পর সিঙ্গল বেঞ্চ কী রায় দেয়, সেদিকেই তাকিয়ে সব পক্ষ।

English summary
TMC MP and Lawyer Kalyan Banerjee says that he appeals again in single bench of High Court. Panchayat election’s future is till uncertainly.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.