'পথে বসালেন' মুকুলকে! পঞ্চায়েতের আগেই ফের পুরনো দলে ফিরলেন নদিয়ার এই নেতা

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে গিয়ে তৃণমূলের ফেরার কথা ঘোষণা করলেন বিজেপি নেতা সুনীল পাল ওরফে কেষ্ট পাল। দিন কয়েক আগে মুকুল রায়ের হাত ধরেই বিজেপিতে যোগ দিয়েছিলেন সুনীল পাল। সোমবার নদিয়ার এই বিজেপি নেতা ফের পুরনো দলে ফেরার কথা ঘোষণা করেন। পুরনো দলে যোগ দিয়ে পঞ্চায়েত ভোয়টের মুখে ঝটকা দিলেন বিজেপিকেও।

পথে বসালেন মুকুলকে! পঞ্চায়েতের আাগেই ফের পুরনো দলে ফিরলেন নদিয়ার এই নেতা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২০১৩-তে জেলাপরিষদে নির্বাচিত হয়েছিলেন কৃষ্ণনগরের সুনীল পাল। কিন্তু এবার দলে একঘরে হয়ে পড়েছিলেন। দলের অনেকেই পাত্তা দিচ্ছিলেন না বলে অভিযোগ ছিল তাঁর। দলে কাজের জায়গা পাচ্ছিলেন না বলেও অভিযোগ ছিল। এমন কী তৃণমূলের তরফে জেলায় প্রত্যেক নির্বাচিত জনপ্রতিনিধিকে ফের সুযোগ দেওয়ার কথা জানানো হলেও সুযোগ দেওয়া হয়নি সুনীল পালকে। এরপর মুকুল রায়ের নদিয়া সফরের সময় বিজেপি যোগ দিয়েছিলেন।

বিজেপিতে যোগ দিলেও, তলে তলে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রাখছিলেন সুনীল পাল। যোগাযোগ হয়েছিল তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গেও। তিনিই সুনীল পালকে ডেকে পাঠিয়ে কথা বলেন। দলের মহাসচিবের সঙ্গে কথা বলার পর খুশি সুনীল পাল। ক্ষোভ প্রশমনের কথা নদিয়ার ওই নেতা নিজেই জানিয়েছেন ।

তৃণমূলে যোগ দিয়ে সুনীল পাল বলেছেন, ঝামেলা মিটিয়ে দিতে দলের শীর্ষ নেতৃত্বের কাছে আবেদন জানিয়েছিলেন। শীর্ষ নেতৃত্ব কথাও দিয়েছিল, কাজ হয়েছে। দলে তাঁকে একঘরে করে রাখা হয়েছিল। তাই বাধ্য হয়েই বিজেপিতে যোগ দিয়েছিলেন।

English summary
Former Nadia Jilla Parishad Member Sunil Pal joins TMC from BJP

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.