• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান ফাঁড়া কাটিয়ে ছন্দে ফিরছে কলকাতা, স্বাভাবিক হচ্ছে জল-বিদ্যুতের পরিষেবা

  • |

ঘূর্ণিঝড় আম্ফানের তাণ্ডবের পর একটানা ছয়দিনেরও বেশি সময় জল-বিদ্যুতহীন থাকার অবশেষে ছন্দে ফিরছে তিলোত্তমা। সূত্রের খবর, বর্তমানে কলকাতার বেশিরভাগ জায়গাতেই পরিষেবা স্বাভাবিক করা হয়েছে। গত সপ্তাহেই আম্ফানের রোষানলের মুখে ভেঙে পড়েছিল শহরের বড় এলাকার বিদ্যুৎ সরবরাহ, টেলি যোগাযোগ, সড়ক যোগাযোগ ব্যবস্থা।

আম্ফান ফাঁড়া কাটিয়ে ছন্দে ফিরছে কলকাতা, স্বাভাবিক হচ্ছে জল-বিদ্যুতের পরিষেবা

এদিকে গত জল- বিদ্যুতের দাবিতে গত কয়েকদিন ধরেই উত্তাল ছিল কলকাতার বিভিন্ন এলাকা। বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা সিইএসই বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় সাধারণ মানুষকে। তীব্র ভৎসনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ও। পরিষেবা না পেয়ে একপ্রকার বাধ্য হয়েই রাস্তায় নেমেছিলেন দক্ষিণ কলকাতার বিস্তৃর্ণ এলাকার লোকজন। যদিও কলকাতা পুলিশ সূত্রে খবর, বুধবার নতুন করে কোনও জায়গা থেকেই আর বিক্ষোভের খবর পাওয়া যায়নি।

বর্তমানে কলকাতার ৯৭ শতাংশ জায়গায় বিদ্যুৎ ও দলের সরবরাহ স্বাভাবিক হয়েছে বলে সরকারি সূত্রে খবর। উত্তর চব্বিশ পরগনার বারাসাত ও দত্তপুকুর এলাকায় দীর্ঘ সময় বিদ্যুত না থাকায় প্রতিবাদে রাস্তায় নামতে দেখা যায় সাধারণ মানুষকে। পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ নিগম লিমিটেডের (ডাব্লুবিএসইডিসিএল) বিরুদ্ধে তীব্র ক্ষোভও উগড়ে দেন তারা। যশোর রোডে দীর্ঘক্ষণ চলে পথ অবরোধ।

ত্রাণ নিয়ে ক্যাগ রিপোর্ট হাতিয়ার দিলীপের, সস্তার রাজনীতি করি না মন্তব্য দিলীপের

বাংলায় বুকে ফের বৃষ্টির তাণ্ডবলীলা! কী জানাচ্ছে আবহাওয়া দফতর

English summary
Finally, water and electricity services in most parts of Kolkata become usual after Amphans torment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X