• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেরিতে হলেও মমতার মধ্যে পরিবর্তন দেখছেন দিলীপ, অমিত শাহের সঙ্গে বৈঠক নিয়ে দিলেন বার্তা

অভ্যন্তরীণ নিরাপত্তা নিয়ে পূর্বাঞ্চলীয় রাজ্যগুলির বৈঠকে যোগ দিতে ভুবনেশ্বর গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা হবে অমিত শাহের। দিলীপ ঘোষ এদিন অমিত শাহ ও মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠককে স্বাগত জানিয়েছেন।

পুরো দমে সভার কাজ শুরু

পুরো দমে সভার কাজ শুরু

সোমবার রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছিলেন, অমিত শাহের সভা নিয়ে জটিলতা কেটে গিয়েছে। কলকাতা পুলিশর তরফ থেকে তাদের মৌখিক অনুমতি দেওয়া হয়েছে। আর বুধবার তিনি সভারস্থল পরিদর্শন করেন। ১ মার্চ এখানেই সিএএ এবং এনআরসির সমর্থনে সভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সভায় থাকবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

টার্গেট ১ লক্ষ লোকের সমাগম

টার্গেট ১ লক্ষ লোকের সমাগম

রাজ্য বিজেপি সূত্রে খবর, প্রাথমিক টার্গেট ধরা হয়েছে, একলক্ষ লোকের। তবে আত্মবিশ্বাসী নেতারা বলছেন, এর থেকে অনক বেশি মানুষ আসবেন এই সভায়। সভাকে সফল করতে নেমে পড়েছে বিজেপি। কলকাতা সংলগ্ন জেলাগুলি থেকে লোক আনা হবে। গুরুত্ব দেওয়া হচ্ছে বিধাননগর, হাওড়া, দক্ষিণ ২৪ পরগনা, উত্তর ২৪ পরগনাকে।

 আদালতের নিয়ম মেনে কাজ

আদালতের নিয়ম মেনে কাজ

দিলীপ ঘোষ এদিন জানিয়েছেন, আদালতের নিয়ম মেনেই সভার কাজ করা হবে। একদিকে সভাস্থল যেমন চট দিয়ে ঘিরে দেওয়া হবে, অন্যদিকে সভায় বক্স ব্যবহার করা হবে বলে জানিয়েছেন তিনি।

দেরিতে হলেও বুদ্ধির উদয়, বললেন দিলীপ

দেরিতে হলেও বুদ্ধির উদয়, বললেন দিলীপ

এদিন শহিদ মিনার পরিদর্শনে গিয়ে দিলীপ ঘোষ বলেন দেরিতে হলেও বুদ্ধির উদয় হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। ভুবনেশ্বরে অমিত শাহের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের শুক্রবারের বৈঠকে বাংলার পক্ষে ভাল বলেও মন্তব্য করেছেন তিনি।

English summary
Dilip Ghosh criticises Mamata Banerjee for her scheduled meeting with Amit Shah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X