• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গান্ধীজির চশমা চুরি করে এখন স্বচ্ছ ভারত করছেন মোদী! কটাক্ষ ফরওয়ার্ড ব্লকের

  • |
Google Oneindia Bengali News

ব্রিগেডের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একহাত নিলেন ফরওয়ার্ড ব্লকের দেবব্রত বিশ্বাস। তিনি বলেন, মোদীজির রাজত্বে কৃষক মরছে, উৎপাদন কমছে, কল-কারখানা বন্ধ হচ্ছে। ভারতবর্যের মানুষ গরিব হচ্ছে। দেশরক্ষার কথা না ভেবে ওরা গান্ধীজির চশমা চুরি করে এখন স্বচ্ছ ভারত করছে।

গান্ধীজির চশমা চুরি করে এখন স্বচ্ছ ভারত করছেন মোদী! কটাক্ষ ফরওয়ার্ড ব্লকের

তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানায় বলেন, লালকেল্লায় দাঁড়িয়ে স্বাধীনতা সংগ্রামীদের অসম্মান করেছেন মোদীজি। বিজেপি সরকারকে কটাক্ষ করে তিনি বলেন, সাম্প্রদায়িক বিভাজনের রাজনীতিকে উৎখাত করতে হবে। এগিয়ে নিয়ে যেতে হবে দেশকে। দায়িত্ব নিতে হবে বামপন্থীদেরই।

তিনি বলেন, এ রাজ্যে সাম্প্রদায়িক শক্তির জায়গা ছিল না। মোদী সরকারকে লুটেরার সঙ্গে তুলনা করে দেবব্রত বিশ্বাস বলেন, দেশে গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে ভেঙে খান খান করে দেওয়া হচ্ছে। আর প্রতিষ্ঠান ভাঙার কাজে পাহারাদের কাজ করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এইভাবে কী করে উন্নয়ন সম্ভব? যারা দেশের সম্পদ লুঠ করে তাদের উন্নয়ন হচ্ছে।

[আরও পড়ুন:নিম্নচাপ তৈরি হয়েছে বঙ্গের আকাশে! আসছে লাল ঝড়, ব্রিগেড থেকে বার্তা সূর্যকান্তের][আরও পড়ুন:নিম্নচাপ তৈরি হয়েছে বঙ্গের আকাশে! আসছে লাল ঝড়, ব্রিগেড থেকে বার্তা সূর্যকান্তের]

এদিন তিনি বলেন, স্বাধীনতাকে বকৃত করার জন্য টুপি পরে ফেললেন মোদী। টুপি চুরি করে আর বিভিন্ন জাতীয় নেতাদের সামনে নিয়ে এসে নিজেকে দেশপ্রেমিক বলার কোনও কারণ নেই। এঁরা মানুষকে ধোঁকা দেওয়ার জন্য ঘৃণা, বিদ্বেষের রাজনীতি করে। মানুষে মানুষে বিভেদ তৈরি করে ক্ষমতায় টিকে থাকতে চায় এরা।

English summary
Forward Block leader Debobrata Biswas criticizes Narendra Modi on his project Sachcha Bharat. He says Narendra Modi now does sachcha Bharat steeling specs of Gandhiji,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X