নম্রতার দায়ের করা ধর্ষণ অভিযোগ আরও বিপাকে সাংসদ ঋতব্রত, আসরে সিআইডি

Subscribe to Oneindia News

ধর্ষণ মামলায় আরও বিপাকে পড়লেন ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। এবার ধর্ষণের অভিযোগে জিজ্ঞাসাবাদ করতে তাঁকে ডেকে পাঠাল সিআইডি। বুধবার রাতেই কসবার হালতুতে সাংসদ ঋতব্রত বন্দ্য়োপাধ্যায়ের বাড়িতে সমন পৌঁছে দেন সিআইডি-র তদন্তকারী অফিসাররা। ১৩ অক্টোবরের মধ্যে ঋতব্রতকে ভবানীভবনে হাজিরা দিতে বলা হয়েছে। 

[আরও পড়ুন:'মুখ বন্ধ করতে ৫০ লক্ষ টাকা ঘুষ দেবে বলেছিল সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়', বিস্ফোরণ নম্রতার]

ধর্ষণ অভিযোগ তদন্তে নামল সিআইডি, ঋতব্রতকে সমন

১০ অক্টোবর দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট থানায় সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন নম্রতা দত্ত। এর আগে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও ই-মেল করেন। সেই চিঠির বয়ানও এই মুহূর্তে ওয়ান ইন্ডিয়া বাংলার হাতে। ওই চিঠিতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে বিস্তারিতভাবে অভিযোগ জানিয়েছিলেন নম্রতা। কীভাবে সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর পরিচয় এবং কীভাবে সম্পর্কের গভীরতায় দু'জনের মধ্যে শারীরিক সম্পর্ক হয় তা ওই ই-মেল-এ উল্লেখ করেছিলেন এই যুবতী। এমনকী, ঋতব্রত বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন যে পিছিয়ে আসছে সে কথাও মুখ্যমন্ত্রীকে ই-মেলের মাধ্যমে জানান। ঋতব্রতর সঙ্গে বেশকিছু ঘণিষ্ট ছবি ও ভিডিও মুখ্যমন্ত্রীকে ই-মেলে নম্রতা অ্যাটাচাড করে দিয়েছিলেন।

[আরও পড়ুন:অর্ধনগ্ন হয়ে নারীসঙ্গে ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, সোশ্যাল মিডিয়ায় ছবি নিয়ে হইচই]

ধর্ষণ অভিযোগ তদন্তে নামল সিআইডি, ঋতব্রতকে সমন

সূত্রের খবর মুখ্যমন্ত্রীর দফতর থেকেই বিষয়টি সিআইডি-র কাছে পাঠানো হয়। এরমধ্যে বালুরঘাট থানায় নম্রতা ধর্ষণের অভিযোগ দায়ের করেন। তবে, এই ঘটনায় সিআইডি ঋতব্রতকে সমন পাঠানোয় বালুরঘাট থানার ভূমিকা তদন্তে কীরকম হবে তা এখনও জানা যায়নি। এমনকী, ৬ অক্টোবর নম্রতার বিরুদ্ধে আগে অভিযোগ দায়ের করেন ঋতব্রত। নম্রতার বিরুদ্ধে ব্ল্যাকমেলিং-এর অভিযোগ এনে গড়ফা থানায় এই অভিযোগ দায়ের করেছেন বহিষ্কৃত সিপিএম সাংসদ। টুইটারে নিজেই সেই এফআইআর-এর কপি এবং নম্রতার কাছ থেকে আসা কিছু হোয়াটসঅ্যাপ মেসেজও পোস্ট করেন ঋতব্রত। তাই, শুধু বালুরঘাট থানাই নয় গড়ফা থানাও এই ঘটনায় কী ভূমিকা নেবে তা নিয়েও প্রশ্ন তৈরি হয়েছে। 

এদিকে, বুধবার বালুরঘাট জেলা সদর হাসপাতালে নম্রতা দত্তর মেডিক্যাল করায় পুলিশ। জেলা আদালতেও নম্রতার গোপন জবানবন্দী নেওয়া হয়। এছাড়াও, পুলিশ এদিন নম্রতার কাছ থেকে ঋতব্রতর আরও কয়েকটি নম্বর সংগ্রহ করে। কারণ, এফআইআর-এ নম্রতা ঋতব্রত-র যে নম্বরগুলি দিয়েছিলেন সেগুলি সুইচড অফ আছে বলে পুলিশ জানিয়েছে। তবে, এই মুহূর্তে ঋতব্রত কোথায় তা জানা যায়নি। কারণ, ঋতব্রত কোনওভাবেই সংবাদমাধ্যমের ফোন ধরছেন। তাঁর সমস্ত নম্বরই বন্ধ করা আছে। ঋতব্রতর বান্ধবী দূর্বা সেন-এর সঙ্গেও যোগাযোগ করা গেলেও তিনি ঋতব্রতর আস্তানা নিয়ে কোনও তথ্যই দিতে চাননি। বিষয়টি আইনিভাবেই যে মোকাবিলা করা হবে তা জানিয়েছেন দূর্বা। নম্রতা দত্ত তাঁর এফআইআর-এ ঋতব্রতর বান্ধবী দূর্বা সেনের নামেও অভিযোগ এনেছেন। বালুরঘাট থানায় দায়ের হওয়া এই এফআইআর-এ দূর্বার বিরুদ্ধে ধর্ষণের হুমকির অভিযোগ আনা হয়েছে। 

English summary
Namrata Datta resident of Balurghat brings the rape charges against MP Ritabrata Banerjee. CID now summons Ritabrata Banejee on this issue.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.