• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর বুদ্ধি লোপ পাচ্ছে! ১০ জন প্রশান্ত কিশোরকে আনলেও ব্যর্থই হবে তৃণমূল, বিস্ফোরক রূপা

রাজনীতিতে মুখ্যমন্ত্রীর বুদ্ধি লোপ পাচ্ছে। এমনটাই মনে করেন বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলি। তাঁর অভিয়োগ মানুষের ক্ষতি উনি জেনে বুঝেই করছেন। রূপা আরও বলেন, ১০ টা প্রশান্ত কিশোরকে আনলেও রক্ষা পাবে না তৃণমূল কংগ্রেস। পাশাপাশি কলকাতায় প্রশান্ত কিশোরের পৌঁছনো নিয়ে সিপিএম-এর অভিযোগের জবাবও দিয়েছেন তিনি।

কেন প্রশান্ত কিশোরকে আনতে হল

কেন প্রশান্ত কিশোরকে আনতে হল

রূপা গাঙ্গুলির প্রশ্ন যদি রাজ্যে করোনার সংক্রমণ কিংবা মৃত্যু কমই থাকে, তাহলে কেন পয়সা খরচ করে করোনা লকডাউনের মধ্যে প্রশান্ত কিশোরকে আনতে হল।

প্রশান্ত কিশোরকে নিয়ে সিপিএম নেতাদের আক্রমণ

প্রশান্ত কিশোরকে নিয়ে সিপিএম নেতাদের আক্রমণ

সিপিএম-এর তরফ থেকে কার্গো বিমানে প্রশান্ত কিশোরের কলকাতা পৌঁছনো নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে যোগসাজসের অভিযোগ তোলা হয়েছে। যদিও প্রশান্ত কিশোর কার্গো বিমানে কলকাতায় এসেছেন কিনা, তা এখনও স্পষ্ট জানা যায়নি। যা নিয়ে তিনি সিপিএম-এর বৃদ্ধ নেতাদের আক্রমণ করেছেন। রূপা বলেন, এত ট্রাক যাতায়াত করছে। যদি রাজ্য সরকার চায় তো যে কোনওভাবে কাউকে এই পরিস্থিতিতে দিল্লি থেকে কলকাতায় নিয়ে আসতে পারে। রূপা বলেন, হয়তো পাগরি পরে ট্রাকে করে এসেছেন প্রশান্ত কিশোর।

মুখ্যমন্ত্রীর কাজ নিয়ে প্রশ্ন

মুখ্যমন্ত্রীর কাজ নিয়ে প্রশ্ন

করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী কাজ নিয়ে প্রশ্ন তুলে রূপা বলেন, মুখ্যমন্ত্রী তো রাজ্যের সব সাংসদ, বিধায়কদের সঙ্গে মিটিং করতে পারতেন। এই বুদ্ধিটুকুও কি প্রশান্ত কিশোর দেননি প্রশ্ন করেন রূপা। রাজনীতি ছাড়া কি মুখ্যমন্ত্রী মাথায় গঠনমূলক চিন্তা নেই, প্রশ্ন করেছেন রূপা। রাজনীতিতেও মুখ্যমন্ত্রীর বুদ্ধি লোপ পাচ্ছে বলে মনে করেন রূপা। আরও দশটা প্রশান্ত কিশোরকে আনলেও মুখ্যমন্ত্রীর বুদ্ধি ফেরানো যাবে না, কটাক্ষ করেছেন রূপা।

ত্রাণ বিলি নিয়ে কটাক্ষ

ত্রাণ বিলি নিয়ে কটাক্ষ

একদিকে যেমন রাজ্যের রেশন বিলি নিয়ে অভিযোগ করেছেন রূপা অন্যদিকে কেন্দ্রের ত্রাণ মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া বস্তায় ভরে দেওয়া হচ্ছে বলে অভিযোগ তুলেছেন তিনি। এই কাজ করার জন্য তৃণমূলের লজ্জা হওয়া উচিত বলেও মন্তব্য করেছেন রূপা।

দেশে করোনা থেকে বেশি মানুষ মরবে খিদের জ্বালায়! আশঙ্কাবাণী ইনফোসিস কর্তা নারায়ণ মূর্তির

English summary
BJP MP Rupa Ganguly questions CM Mamata Banerjee's steps to bring Prashant Kishor in Kolkata. It is to be learnt that Prashant kishor came to Kolkata in Corona Lockdown through cargo plain
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X