মোদী-জেটলিদের হাত রয়েছে মাথায়! ‘বাংলার মুখ’ মুকুল হাজির দিলীপ-সকাশে

Subscribe to Oneindia News

কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি ও দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহের পরামর্শ নিয়ে পরিবর্তনের বার্তা দিতে কলকাতায় পা রাখলেন মুকুল রায়। সোমবার দমদম বিমানবন্দরে নেমেই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন সেনাপতি সটান যান বিজেপি রাজ্য দফতরে। সেখানে তিনি পরিচিত হন রাজ্য নেতাদের সঙ্গে। বৈঠক করবেন। কেন্দ্রীয় নেতৃত্বের পরামর্শ শেয়ার করেন সকলের সঙ্গে।

[আরও পড়ুন:মুকুল রায়কে থোড়াই কেয়ার! দিলীপ ঘোষ বোঝালেন তিনিই অধিনায়ক, মুকুল দ্বাদশ ব্যক্তি]

জেটলিদের আশীর্বাদ নিয়ে বিজেপি নেতা মুকুল ফিরলেন বাংলায়

এদিনই সকালে কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির বাড়িতে যান মুকুল রায়। সেখানে তাঁদের মধ্যে দীর্ঘ বৈঠক হয়। প্রায় একঘণ্টা তিনি ছিলেন জেটলির বাড়িতে। এর আগে অমিত শাহ থেকে শুরু করে কেন্দ্রীয় নেতা তথা রাজ্যের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়-র সঙ্গে দফায় দফায় বৈঠক হয়েছে তাঁর। মোট কথা, শীর্ষ নেতৃত্বের হাত তাঁর মাথায় রয়েছে।

শাহ-জেটলিদের আশীর্বাদ নিয়েই তিনি বাংলার মুখ হতে আসছেন। রাজ্য নেতৃত্বকে সম্পূর্ণ অন্ধকারে রেখেই কেন্দ্রীয় নেতৃত্ব মুকুলকে বরণ করে নিয়েছেন দলে। তাতে রাজ্যে নেতৃত্বের খানিক গোঁসা হয়েছে। মুকুল কিন্তু দলে যোগ দেওয়ার পরই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে ফোন করেন। কথা বলেন অন্যান্য রাজ্য নেতাদের সঙ্গেও।

[আরও পড়ুন:ছেঁড়া উত্তরীয় পরিয়ে মুকুল-বরণ! পদ্ম-শিবিরে 'চাণক্য'র গুরুত্ব থাকবে তো]

জেটলিদের আশীর্বাদ নিয়ে বিজেপি নেতা মুকুল ফিরলেন বাংলায়

আগামীদিনে বাংলায় মুকুল রায়কেই বিজেপির মুখ করতে চাইছে কেন্দ্রীয় নেতৃত্ব। তাঁর প্রস্তুতি প্রায় সারা। এ ব্যাপারে তাঁরা রাজ্য নেতৃত্বের মুখাপেক্ষী নয় আদৌ। রাজ্য নেতৃত্বের কোনও পরোয়াও তারা করছে না। মমতাকে বধ করতে বিজেপি হাতিয়ার করছে তাঁর প্রাক্তন সেনাপতিকেই।

এদিন দুপুর ১২টার ফ্লাইটে দিল্লি থেকে কলকাতায় রওনা দেন মুকুল রায়। কলকাতায় নেমেই তাঁর বিজেপি অফিসে কর্মসূচি। তাঁর আগে নিজের বাড়িতে ডেকে এইসব বিষয়েই নানা পরামর্শ দিয়েছেন অরুণ জেটলি। অরুণ জেটলির সঙ্গে বৈঠকের ছবি তিনি ফেসবুকেও পোস্ট করেন। তাঁকে নিয়ে আশাবাদী কেন্দ্রীয় নেতৃত্ব। মোদী-শাহ-জেটলিদের বিশ্বাস মুকুল রায়ের হাত ধরেই বাংলায় পদ্ম ফুটবে।

English summary
BJP leader Mukul Roy returning to Kolkata with the blessings of Modi-Shah-Jaitley.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.