ধস্তাধস্তিতে ছিঁড়ল লকেটের শাড়ি, দেখুন ভিডিও

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

বিজেপি মহিলা মোর্চার অবস্থান বিক্ষোভকে ঘিরে উত্তেজনা ধর্মতলায়। মহিলা মোর্টার নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের শাড়ি ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। গ্রেফতার লকেট চট্টোপাধ্যায়-সহ বেশ কয়েকজন। পরে হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করেন লকেট চট্টোপাধ্যায়।

 রাজনীতিতে মমতাকেই অনুসরণ করছেন লকেট! দেখুন ভিডিও

শিলিগুড়িতে আটবছরের নাবালিকার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় দোষীদের কঠোর শাস্তির দাবি করে সোমবার মিছিল করে বিজেপির মহিলা মোর্চা। রাজ্য বিজেপির সদর কার্যালয় মুরলীধর সেন লেন থেকে মিছিল শুরু হয়। যা ধর্মতলায় এসে পৌঁছতেই উত্তেজনা ছড়ায়। ধর্মতলার ওয়াই চ্যানেলে মিছিল পৌঁছনো মাত্রই মহিলা মোর্চার সমর্থকরা রাস্তা অবরোধ শুরু করেন। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। প্রায় ২০ মিনিট ধরে ধস্তাধস্তি চলার পর মহিলা মোর্চার নেত্রী লকেট চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে পুলিশ। একইসঙ্গে গ্রেফতার করা হয় মহিলা মোর্চার আরও ১৯ সদস্যকে।

রাজ্য বিজেপির অভিযাগ, পশ্চিমবঙ্গে 'মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত' করার দাবি নিয়ে ভারতীয় জনতা মহিলা মোর্চার মিছিলে তৃণমূলের দলদাস পুলিশ মহিলাদের ওপরেই নির্মম আক্রমণ করেছে। পুরুষ পুলিশ কর্মীরা নির্লজ্জ ভাবে মহিলা কর্মীদের গায়ে হাত দিয়েছে বলেও অভিযোগ করেছে বিজেপি। একটা সময় অসুস্থ হয়ে পড়েন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

শিলিগুড়িতে নাবালিকার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

২৫ জানুয়ারি বিকেলে নিখোঁজ হয়ে গিয়েছিল ওই নাবালিকা। পরের দিন ভোরে বাড়ির ছাদে টাওয়ারের নিচ থেকে নাবালিকার দেহ উদ্ধার করা হয়। পরিবার ও স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে সুরজিৎ সরকার নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ।

বর্তমান তৃণমূল সরকারের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় বছর কুড়ি-বাইশ আগে তৎকালীন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেছিলেন। বলেছিলেন, মমতা নতুন শাড়ির পাড় ছিঁড়ে তা সেলাই করে পরেন।

English summary
BJP leader Locket Chattyopadhyay arrested from Dharmatala

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.