• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিবিআই-এর সামনে রাজীব কুমার পড়লে কোন পরিস্থিতি, জানালেন কৈলাস

গত ছয়দিন ধরে রাজ্যের এডিজি সিআইডিকে খুঁজে বেড়াচ্ছে সিবিআই। কিন্তু তাঁর কোনও খোঁজ নেই। তবে এর মধ্যেই চাঞ্চল্যকর মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। তিনি বলেছেন, যদি রাজীব কুমার সিবিআই-এর জেরার মুখে পড়েন, তাহলে রাজ্যের অর্ধেক মন্ত্রীর নাম সামনে চলে আসবে। কাঠগড়ায় দাঁড়াতে হবে তাঁদের।

সিবিআই-এর সামনে রাজীব কুমার পড়লে কোন পরিস্থিতি, জানালেন কৈলাস

প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। নীতি আয়োগ-সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বৈঠকে যোগ না দিলেও হঠাৎ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হওয়ায় প্রশ্ন ওঠে বলেও জানিয়েছেন তিনি। এরপরেই তিনি কার্যত হুঁশিয়ারি দিয়ে বলেন, সিবিআই যদি রাজীব কুমারকে প্রশ্ন করতে পারে, তাহলে রাজ্যের অর্ধেকমন্ত্রীকে কাঠগড়ায় দাঁড়াতে হবে।

[ কোথায় রাজীব কুমার? হন্যে হয়ে খুঁজে চলেছে সিবিআই, হানা বাড়ি, পাঁচতারা হোটেলে]

মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে দাবি নিয়ে প্রধানমন্ত্রীর কাছে দরবারের কথা জানালে, শুধু কৈলাস বিজয়বর্গীই নন, প্রশ্ন তুলেছেন রাজ্যের অন্য বিরোধী নেতারাও। কটাক্ষও করছেন তাঁরা। অধীর চৌধুরী বলছেন, ভাঁওতা দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মোদীর পর অমিত শাহের সঙ্গে বৈঠক প্রসঙ্গে তাঁর মন্তব্য বড় ডাক্তার ছোট ডাক্তারের কাছে রেফার করেছে। অন্যদিকে সুজন চক্রবর্তী বলেছেন, সিবিআই ঠেকাতে মুখ্যমন্ত্রী দিল্লিতে গিয়েছেন । তিনি বলেছেন, পিসি ভাইপো যাতে কোনও অসুবিধায় না পড়েন, সেই জন্যই এই বৈঠক।

[এসএফআই-এর হাতে হেনস্থার অভিযোগ! যাদবপুরে বাবুল তুললেন বুদ্ধদেব ভট্টাচার্যের কথা]

English summary
BJP leader Kailash Vijayvargiya told if CBI askes Rajeev Kumar, then half of the ministers name will come. Onthursday also CBI is searching for Rajeev Kumar in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X