• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তারকা খচিত রেড রোড, কার্নিভ্যাল কাঁপালেন অঙ্কুশ ঐন্দ্রিলা

Array
Google Oneindia Bengali News

এবার রেড রোডে কামব্যাক করল দুর্গা পুজোর কার্নিভ্যাল। আর কামব্যাকেই মঞ্চ মাতিয়ে দিল এই কার্নিভ্যাল। তবে যথারীতি পুজো কার্নিভ্যাল ছিল তারিকা খচিত। সেই তালিকায় বাংলা সিনেমার তারকা থেকে শুরু করে সামনের সারিতে বসে থাকলেন টেলিভিশনের জনপ্রিয় তারকারা, যারা প্রত্যেক সন্ধ্যা মাতিয়ে রাখেন মা , ঠাকুমার সন্ধ্যা বেলা।

তারকা খচিত রেড রোড, কার্নিভ্যাল কাপালেন অঙ্কুশ ঐন্দ্রিলা

কারা ছিলেন সেই তালিকায়। ছিলেন ভাস্বর চট্টোপাধ্যায়, সৌমিতৃষা কুন্ডু (মিঠাই) , সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, অরিন্দম শীলের মতো নামিদামি তারকারা। ছিলেন রীতিকা সেনের মতো নায়িকারা। তবে এই মঞ্চ মাতিয়ে দিলে অঙ্কুশ ও ঐন্দ্রিলা। তাঁরা শ্রীভুমির হয়ে পারফর্ম করলেন। নাচে গানে মাতিয়ে দিলে রেড রোড। পাঞ্জাবি ধুতিতে অংকুশ এবং লাল শাড়িতে ঐন্দ্রিলা দুরন্ত পারফর্মেন্স উপহার দিলেন মুখ্যমন্ত্রীর সামনে। টলিউডের অন্যতম সেরা জুটি তাঁরা, বহু দিন ধরে রয়েছেন সম্পর্কে। ঐন্দ্রিলা সিরিয়াল থেকে এবার সিনেমাও করছেন। নতুন প্রডাকশন হাউস খুলে ছবি বানাচ্ছেন অঙ্কুশ। এসবের মাঝেই তাঁরা নেমে পড়লেন কার্নিভালের মঞ্চে। মাতিয়ে দিলে নাচের মাধ্যমে। ছিলেন রাজ চক্রবর্তী, বাবুল সুপ্রিয় , মনোজ তেওয়ারিরাও। নাচলেন শ্রীতমা বন্দ্যোপাধ্যায়।

এদিন পুলিশের 'ডেয়ার ডেভিল' বাহিনীর স্টান্ট দিয়ে প্যারাড শুরু হয়। তারপর ডোনা গাঙ্গুলি-র নাচের অনুষ্ঠান। সমস্ত বিদেশি দূতাবাসের আধিকারিকদের আমন্ত্রণ জানানো হয়। শিল্পপতি ও বনিক সভার প্রতিনিধিদের‌ও আমন্ত্রণ জানানো হয়। কুড়ি হাজার কার্ড ছাপানো হয় বলে জানা যাচ্ছে। প্রতিটি পুজো কমিটির জন্য তিন মিনিট করে বরাদ্দ। প্রায় একশোটি পুজো কমিটি অংশ নেয়। ফোর্ট উইলিয়ামের দিক থেকে প্যারেড শুরু হয়ে পুলিশ মেমোরিয়ালের দিকে শেষ হবে। দুই বছর বাদে আবার হচ্ছে রেড রোড কার্নিভাল। ফলে এই কার্নিভালে যেসব পুজো কমিটিগুলো অংশ নিচ্ছে তারা শুধু কার্নিভালের জন্য আলাদা করে প্রস্তুতি নিয়েছে।

করোনার কারণে দীর্ঘ দুবছর কার্নিভাল করা যায়নি। এই বছর তা হতে চলেছে। আগামী ৮ অক্টোবর রেড রোডে পুজো কার্নিভাল হবে। যেখানে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি ইউনেস্কো সহ বিদেশের একাধিক প্রতিনিধিরাও এই কার্নিভালে উপস্থিত থাকবেন। শহরের অন্তত ১০০ টি পুজো অংশ নেবে এই কার্নিভালে। উত্তর হোক কিংবা দক্ষিণ বিভিন্ন এলাকা থেকে পুজো আসবে এবার। ফলে যাতে কোনও সমস্যা না হয় সেদিকে তাকিয়ে আগাম বৈঠক সেরেছিল কলকাতা পুলিশ এবং পুজো উদ্যোক্তারা। সব মিলিয়ে বলা যেতে পারে রেড রোড এবার জমজমাট।

English summary
after two years durga puja carnival came back to red road with a bang
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X