• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জাপান উপকূলে বন্দি জাহাজে আরও এক ভারতীয়ের শরীরে মিলল করোনা ভাইরাস

করোনা ভাইরাসে আরও এক ভারতীয়ের আক্রান্তের খবর মিলেেছ। জাপানের উপকূলে গত একমাস ধরে আটকে রাখা হয়েছে ডায়মন্ড প্রিন্সেস নামে ওই বিলাসতরীকে। তাতে মোট ১৩৮ জন ভারতীয় রয়েছেন। এই সপ্তম ভারতীয়ের শরীরে করোনা ভাইরাস মিলেছে বলে খবর পাওয়া গিয়েছে।

করোনায় আক্রান্ত সপ্তম ভারতীয়

করোনায় আক্রান্ত সপ্তম ভারতীয়

জাপানের উপকূলে দাঁড়িয়ে থাকা ডায়মন্ড প্রিন্সেস ক্রুজ শিপের ১৩৮ জন ভারতীয়ের মধ্যে সপ্তম ভারতীয়ের শরীরে মিলল করোনা ভাইরাস। এর আগে ৬ ভারতীয় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এই জাহাজে। করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কাতেই জাহাজের যাত্রীদের নামতে দেওয়া হচ্ছে না। ১৩৮ জন ভারতীয়ের মধ্যে ১৩২ জন ভারতীয় জাহাজের কর্মী এবং ৬ জন ভারতীয় যাত্রী বলে জানা গিয়েছে। এঁদের মধ্যে পশ্চিমবঙ্গের বাসিন্দাও রয়েছেন।

সুষ্ঠু চিকিৎসার প্রতিশ্রুতি

সুষ্ঠু চিকিৎসার প্রতিশ্রুতি

করোনা ভাইরাসের আতঙ্কে একাধিকবার জাহাজে বন্দি ভারতীয়রা সোশ্যাল মিডিয়ায় সেখান থেকে তাঁদের উদ্ধার করার আর্তি জানিয়েছেন। বিদেশমন্ত্রকের পক্ষ থেকে করোনা ভাইরাসে আক্রান্ত জাহাজে বন্দি ভারতীয়দের সুচিকিৎসার বন্দোবস্ত করার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। ইতিমধ্যেই ভারতে থাকা তাঁদের পরিবারের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে।

চিনে মৃতের সংখ্যা ২০০০ ছাড়াল

চিনে মৃতের সংখ্যা ২০০০ ছাড়াল

ইতিমধ্যে চিনে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ২০০০ ছাড়িয়েছে। এখনও করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না। পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক হয়ে উঠেছে। করোনা ভাইরাসের প্রভাব পড়তে শুরু করেছে আন্তর্জাতিক বাণিজ্যেও। ভারতের অর্থনীতিকেও করোনা ভাইরাসের প্রভাব।

English summary
One more indian infected with coronavirus in cruse ship at Japan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X