• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত মানসা বারাণসী সহ বেশ কয়েকজন প্রতিযোগী, স্থগিত মিস ওয়ার্ল্ড কন্টেস্ট

Google Oneindia Bengali News

চণ্ডীগড়ের হরনাজ সান্ধুর মিস ইউনিভার্স খেতাব জেতার পর তেলেঙ্গানার মানসা বারানসীর মাথায় মিস ওয়ার্ল্ডের মুকুট ওঠার স্বপ্নে বিভোর গোটা দেশ। কিন্তু এরই মধ্যে এল খারাপ খবর। তবে এমন কী হল যার জন্য পিছিয়ে গেল গোটা 'মিস ওয়ার্ল্ড' প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান?

করোনা আক্রান্ত সুন্দরীরা

করোনা আক্রান্ত সুন্দরীরা

২০১৯ সালের পর ২০২০ সালে বিশ্ব জুড়ে করোনার কালো থাবা বিস্তারের জন্য হয়নি কোনও অনুষ্ঠান। সেই তালিকায় নাম ছিল বিশ্ব সুন্দরী প্রতিযোগিতারও। কিন্তু ২০২১ সালে এসেও করোনার গ্রাস থেকে রক্ষা পেলেননা সুন্দরীরা। মিস ওয়ার্ল্ড অনুষ্ঠান কর্তৃপক্ষ জানিয়েছে বেশ কয়েকজন প্রতিযোগী করোনায় আক্রান্ত হয়েছেন। যাঁদের মধ্যে আছেন ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে যাওয়া তেলেঙ্গানার মানসা বারানসীও। যার জন্য সাময়িক ভাবে পিছিয়ে দেওয়া হল এই অনুষ্ঠানের ফাইনাল পর্ব।

মিস ওয়ার্ল্ড কন্টেস্ট

মিস ওয়ার্ল্ড কন্টেস্ট

মিস ওয়ার্ল্ড কন্টেস্ট ২০২১ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল চলতি বছরের ডিসেম্বর মাসের ১৬ তারিখ। ৭০ তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল পোর্তা-রিকোর জোসে মিগুয়েল অ্যাগ্রেলট কলিজিয়ামে। তবে আগামী ৯০ দিনের মধ্যে এই বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার পরবর্তী দিনক্ষণ ঠিক করা হবে। কিন্তু আপাতত হচ্ছে না এই অনুষ্ঠান।

 আয়োজকদের বিবৃতি

আয়োজকদের বিবৃতি

মিস ওয়ার্ল্ড কন্টেস্ট-এর আয়োজকরা অনুষ্ঠান পিছিয়ে যাওয়া সম্পর্কে টুইট করে জানিয়েছেন, প্রতিযোগী, স্টাফ, ক্রু এবং সাধারণ জনগণের স্বাস্থ্য ও নিরাপত্তার স্বার্থে অনুষ্ঠানটি আপাতত স্থগিত করতে হল। আগামী দিন নির্ধারণ করে তা পুনরায় ঘোষণা করা হবে। রিপোর্ট অনুসারে, মিস ওয়ার্ল্ড ২০২১-এর প্রতিযোগী এবং ক্রু সহ মোট ১৭ জন এখনও পর্যন্ত কোভিড -১৯-এ আক্রান্ত হয়েছেন।

কেন স্থগিত করা হল প্রতিযোগিতা

কেন স্থগিত করা হল প্রতিযোগিতা

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার আয়োজকরা আরও জানিয়েছেন, ইতিমধ্যে প্রতিযোগী, প্রযোজনা দল এবং দর্শকদের সর্বোত্তম স্বার্থে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা প্রয়োগ করা হয়েছিল, কিন্তু তা পর্যাপ্ত নয়। মূলত মঞ্চে এবং ড্রেসিং রুমে সেভাবে সামাজিক দুরত্ব বজায় রাখা সম্বব হয় না। যার ফলে সংক্রমণের ঝুঁকি থেকেই যায়। তাই স্বাস্থ্য কর্মকর্তা এবং বিশেষজ্ঞদের সাথে পরামর্শ করার পরে এবং বেশ কয়েকজন প্রতিযোগী করোনা আক্রান্ত হওয়ার ফলে অনুষ্ঠান পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 কবে হবে মিস ওয়ার্ল্ড-এর ফাইনাল?

কবে হবে মিস ওয়ার্ল্ড-এর ফাইনাল?

কর্মকর্তারা জানিয়েছেন করোনার ফাঁড়া কাটিয়ে প্রতিযোগী ও ক্রু মেম্বাররা সুস্থ্য হলেই বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে। আগামী ৯০ দিনের মধ্যে দিনক্ষণ ঠিক করে নয়া বিবৃতি জারি করা হবে। মিস ওয়ার্ল্ড লিমিটেডের সিইও জুলিয়া মোর্লে বলেছেন, "আমরা আমাদের প্রতিযোগীদের মিস ওয়ার্ল্ড মুকুটের জন্য প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সুস্থ্য হয়ে ফিরে আসার অপেক্ষায় রয়েছি।"

ছবি সৌজন্য মানসা বারাণসী ইনস্টাগ্রাম পেজ

English summary
Several contestants, including Mansa Varanasi, who was attacked by Corona, Miss World contest is postponed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X