ট্রেন ২০ সেকেন্ড 'আগে' ছেড়ে দেওয়ায় রেলওয়ে চাইল 'ক্ষমা'! এই ঘটনা কোথাকার জানেন

  • Posted By:
Subscribe to Oneindia News

'দেরি' হওয়া তো দূরের কথা বরং ট্রেন 'আগে' ছাড়ায় চরমভাবে লজ্জিত তথা অস্বস্তিতে পড়ে গেল রেলওয়েজ। না! ঘটনা ভারতের নয়, জাপান রেলওয়ের। চরম 'অসর্তকতা ও অরাজকতা'-র জন্য ট্রেন আগে ছাড়ায় দেশবাসীর কাছে জাপান রেল দফতরের তরফে চেয়ে নেওয়া হল ক্ষমা।

ট্রেন ২০ সেকেন্ড 'আগে' ছেড়ে দেওয়ায় রেলওয়ে চাইল 'ক্ষমা'! এই ঘটনা কোথাকার জানেন

জাপান রেলওয়ের সুখ্যাতি বিশ্ব জুড়ে। তার মধ্যে এইরকমের একটি বিনম্র আচরণে আরও একবার সওয়ারিদের মন জিতে নিল জাপান রেল ওয়েজ। উল্লেখ্য, সুকুবা এক্সপ্রেস জপানের মিনামি নাগরায়েমা স্টেশনে ৯:৪৪:৪০ মিনিটে ছাড়ার কথা ছিল। কিন্তু তা স্টেশন থেকে ছেড়ে যায় ৯:৪৪:২০ মিনিটে।

আর এই ঘটনার জেরেই একটি বিবৃতিতে ক্ষমা চেয়ে নেয় জাপানের রেল কর্তৃপক্ষ। যাত্রীদের অসুবিধা ঘটায় তাঁরা ক্ষমা চেয়ে নেয় কর্তৃপক্ষের কাছে। যদিও, কোনও যাত্রীর কাছ থেকে কোনও রকমের অভিযোগ আসেনি বলে দাবি এই প্রতিষ্ঠানের। রেল দফতরের তরফে জানানো হয়েছে, ২০ সেকেন্ড আগে কী পড়ে সেটা বড় কথা নয়, তবে নির্দিষ্ট সময়ে ট্রেনের যাতায়ত হওয়াটাই আমাদের কাছে বড় বিষয়।

English summary
A Japanese railway operator has issued a deep apology for the "tremendous nuisance" caused by a train departing 20 seconds early, surprising even a nation renowned for both punctuality and politeness.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.