• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গাজার রকেট হানায় আত্মগোপনে ইসরাইল প্রধান নেতানিয়াহু

  • |

গাজা উপত্যকা থেকে দক্ষিণ ইসরাইলে নিক্ষেপ করা রকেট হামলার আতঙ্কে এবার আত্মগোপনে বাধ্য হলেন ইসরাইলের প্রধানমন্ত্রী বেনজামিন নেতানিয়াহু। ইতিমধ্যেই এই ইসরায়েলি সেনা এই রকেট হামলার বিষয়ে নিশ্চয়তা দিয়েছে বলেও জানা যাচ্ছে। পাশাপাশি আত্ম-রক্ষার্থে বর্তমানে ইসরাইল প্রধান নেতানিয়াহু একটি গোপন আস্তানায় আত্মগোপন করেছেন বলেও জানা যাচ্ছে।

গাজার রকেট হানায় আত্মগোপনে ইসরাইল প্রধান নেতানিয়াহু

সূত্রের খবর, বুধবার একটি নির্বাচনী পথসভার আয়োজন করতে যাচ্ছিলেন নেতানিয়াহু। কিন্তু তার আগেই তাকে এমন বিরূপ ঘটনার মুখোমুখি হতে হয়েছে। ফিলিস্তিনি উপকূলীয় ছিটমহল থেকে ১২ কিলোমিটার দূরে আশকালান শহরেই এই হামলা হয়েছে বলে জানা যাচ্ছে।

যদিও এই রকেট নিক্ষেপের দায় এখন পর্যন্ত কেউ স্বীকার করেনি। যদিও এর পিছনে ইসলামিক জিহাদিদের হাত থাকতে পারে বলে মনে করে দেশের গোয়েন্দা দফতরের আধিকারিকেরা। বৃহস্পতিবার ইসরাইলে আসন্ন নির্বাচনে রক্ষণশীল লিকুদ পার্টির প্রচারের উদ্দেশ্যে ওই জনসভায় যাচ্ছিলেন নেতানিয়াহু। সেই সময় হঠাত্ই সাইরেন বেজে উঠতে দেখা যায়। তারপরই তার নিরাপত্তা রক্ষীদের সহায়তায় নিরাপদ আশ্রয়কেন্দ্রে আত্মগোপন করেন তিনি।

এর আগে গত সেপ্টেম্বরেও আশদদে একবার এমন ঘটনা ঘটেছিল। ওই ঘটনার জন্য ইসলামিক জিহাদ নেতা বাহা আবু আল-আত্তাকে দায়ী করেছিল ইসরাইল।গত নভেম্বরে হামলা চালিয়ে তাকে হত্যা করে ইসরাইলি বাহিনী। তবে সোশ্যাল ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, ঠোঁটে হাসি নিয়ে নেতানিয়াহু বলছেন, আল-আত্তা এখন আর নেই। বুধবারেও একটি জনসভায় ইসলামিক জিহাদীদের বিরুদ্ধে হুমকির সুরে নেতানিয়াহু বলেন, যারা এই ধরনের পরিস্থিতি তৈরির চেষ্টা চালিয়েছেন, তাদের উচিত দ্রুত বিদায়ের প্রস্তুতি শুরু করা।

English summary
israeli leader netanyahu is hiding in the fear of rocket attack of gaza
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X