• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাষ্ট্রপুঞ্জে কোণঠাসা পাকিস্তান, পরমাণু যুদ্ধের হুমকি দিশেহারা ইমরানের

আন্তর্জাতিক মঞ্চে কোনঠাসা পাকিস্তান দিশেহারা হয়ে গিয়েছে। কী করবে বুঝে উঠতে পারছেন না পাক প্রধানমন্ত্রী ইমরান খান। কোনএ দেশই কাশ্মীর ইস্যুতে পাকিস্তানের পাশে দাঁড়াতে নারাজ। দিশেহারা ইমরান এবার তাই সরাসরি হুমকি দিয়ে বসেছেন। কাশ্মীর ইস্যুেত কেউ যদি ভারতের উপর চাপ সৃষ্টি না করে তাহলে পরমাণু যুদ্ধ হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন পাক প্রধানমন্ত্রী।

রাষ্ট্রপুঞ্জে কোণঠাসা পাকিস্তান, পরমাণু যুদ্ধের হুমকি দিশেহারা ইমরানের

মোদীর সঙ্গে ট্রাম্পের বৈঠকের পরেই এই বিস্ফোরক মন্তব্য করে বসেছেন ইমরান। পাক প্রধানমন্ত্রী একেবারে যুদ্ধং দেহি সুরেই হুমকি দিয়ে বলেছেন ভারতের উপর হামলা করতে চাই না আমরা তবে। আন্তর্জাতিক স্তরে কাশ্মীর নিয়ে ভারতের উপর চাপ সৃষ্টি করা না হলে পরমাণু যুদ্ধ কেউ আটকাতে পারবে না। কাশ্মীর পরিস্থিতি অনেকটা ১৯৬২ সালের মতো হয়ে দাঁড়িয়েছে। যখন কিউবা মিসাইস ক্রাইসিস তৈরি হয়েছিল। দুই পরমাণু শক্তিধর দেশ একেবারে সম্মুখ সমরে দাঁড়িয়ে রয়েছে।

[ক্রমশই বিপদ বাড়ছে ভারতের, জলবায়ু সম্মেলনে উঠে এল ভয়ঙ্কর সব তথ্য][ক্রমশই বিপদ বাড়ছে ভারতের, জলবায়ু সম্মেলনে উঠে এল ভয়ঙ্কর সব তথ্য]

ইমরান বলেছেন তিনি বারবার আলোচনা প্রস্তাব দিলেও ভারত ফিরিয়ে দিয়েছে। কাজেই এখন পাকিস্তানের একমাত্র দাবি কাশ্মীর থেকে কার্ফু তুলে নিতে হবে এবং ৩৭০ ধারা পুণর্বহাল করতে হবে। নইলে গোটা বিশ্ব জুড়ে মৌলবাদ মাথাচারা দেবে আর উপত্যকায় রক্তক্ষয়ী সংঘর্ষ তৈরি হবে।

English summary
Imran Khan threats nuclear war against India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X