• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইমরান নামলেন ঘোলা জলে মাছ ধরতে! অগ্নিগর্ভ দিল্লি নিয়ে 'রক্তক্ষয়-র কোন বার্তা ইসলামাবাদের

অগ্নিগর্ভ দিল্লি। ক্রমেই পরিস্থিতি উদ্বেগজনক হয়ে উঠতে শুরু করেছে। মৃত্যু মিছিলে সামিল হচ্ছে একের পর এক নাম। বন্দুক হাতে দেখা যাচ্ছে একের পর এক তরুণকে। এমন বিধ্বংসী অবস্থায় যখন দিল্লির পরিস্থিতি সামনে উঠতে তৎপর কেন্দ্র, তখন পাকিস্তান থেকে ইমরান খান টিপ্পনি কাটলেন ভারতের রাজধানীর পরিস্থিতি নিয়ে।

পুরনো রেকর্ড বাজালেন ইমরান!

পুরনো রেকর্ড বাজালেন ইমরান!

একই সুরে ফের একবার আরএসএস আর বিজেপিকে একহাত নিয়ে ইমরা খানের টুইট 'ভারতে বর্তমান পরিস্থিতিতে আমরা দেখছি নাৎসি-অনুপ্রাণিত ভাবনা কিভাবে একটি পরমাণু শক্তিধর দেশকে গ্রাস করছে যার মধ্যে বসবাস করেন কয়েক কোটি মানুষ।..' উল্লেখ্য, এমন টুইটের মধ্য দিয়ে সাম্প্রতিককালে দিল্লির পরিস্থিতি বর্ণনা করেছেন ইমরান। দিল্লি নিয়ে এভাবেই তিনি ঘোলা জলে মাছ ধরেছেন।

রক্তক্ষয়ের বার্তা

রক্তক্ষয়ের বার্তা

পাকিস্তানি প্রধানমন্ত্রীর দাবি, 'যখনই কোনও জাতি বিদ্বেষমূলক ভাবনা হিংসার সঙ্গে মিশে যায়, তখনই রক্তক্ষয় হয়।' উল্লেখ্য়, দিল্লিতে নতুন করে দানা বাঁধা হিংসার ঘটনায় ২২ জনের মৃত্যু হয়েছে। যাঁদের মধ্যে একজন পুলিশ কর্মী , একজন ইনটালিজেন্স অফিসার রয়েছেন । আর এমন পরিস্থিতিতে রক্তস্নাত দিল্লি নিয়ে ইমরানের কটাক্ষ নিঃসন্দেহে প্রাসঙ্গিক।

'বোতল থেকে জিন বেরিয়েছে'

'বোতল থেকে জিন বেরিয়েছে'

'ইউএনজিএতে গতবার আমি বলেছিলাম যে একবার জিন বোতল থেকে বেরিয়ে এলে রক্তক্ষয় হবেই। আর তার শুরু কাশ্মীর দিয়ে। এখন ভারতের ২০০ মুসলিমকে নিশানা করা হচ্ছে। গোটা বিশ্বের পদক্ষেপ নেওয়া উচিত।'

পাকিস্তান নিয়েও সতর্কতা ইমরানের

পাকিস্তান নিয়েও সতর্কতা ইমরানের

ভারতের পরিস্থিতির প্রসঙ্গ তুলে এদিন পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, 'আমি সতর্ক করতে চাই যে পাকিস্তানেও যাঁরা অ-মুসলিমদের নিশানা করছেন ধর্মীয় স্থলে তাঁদের বিরুদ্দে কিন্চু কড়া পদক্ষেপ নেওয়া হবে। আমাদের সংখ্যালঘু ভাইবোনরা আমাদের নাগরিকদেরই সমান।'

 ইমরানের প্রতিক্রিয়া

ইমরানের প্রতিক্রিয়া

প্রসঙ্গত, দিল্লির হিংসা নিয়ে আন্তর্জাতিক ক্ষেত্রে এই প্রথম কোনও রাষ্ট্রনেতা মুখ খুললেন। এর আগে মার্কিন প্রেসিডেন্ট তাঁর সফরকালে ট্রাম্প এই প্রসঙ্গ উত্থাপন করলেও, তিনি বিষয়টি নিয়ে যে মোদীর সঙ্গে আলোচনা করেননি, তা জানান মার্কিন রাষ্ট্রনেতা।

English summary
Imran Khan comments on Delhi situation,says Genie Out Of Bottle, Bloodshed Will Get Worse
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X