• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কোমা' থেকে উঠেই অষ্টাদশী জানতে পারলেন তিনি গর্ভবতী! জানা গেল চাঞ্চল্যকর 'সত্য'

এই ঘটনা ব্রিটেনের এক হাসপাতালের। যেখানে মৃগী রোগে আক্রান্ত হয়ে কোমায় চলে গিয়েছিলেন এক অষ্টাদশী মেয়ে। কিন্তু কোমা থেকে উঠে তিনি জানতে পারেন, যে তিনি গর্ভবতী। তাঁর গর্ভে ৭ পাউন্ডের একটি সন্তান রয়েছে। ঘটনায় রীতিমত হতচকিত অবস্থায় পড়ে যায় গোটা হাসপাতাল।

কোমা থেকে উঠেই অষ্টাদশী জানতে পারলেন তিনি গর্ভবতী! জানা গেল চাঞ্চল্যকর সত্য

ব্রিটেনের এবনয় স্টিবেনশনের কোনও ধারনাই ছিল না যে তিনি গর্ভবতী। শেষবার মাথায় প্রবল যন্ত্রণা উপলব্ধি করায় ঘুমিয়ে পড়েছিলন বলেই তাঁর মনে পড়ে। এবনয়ের দাবি, এর আগে পর্যন্ত তাঁর ঋতুস্রাবও স্বাভাবিকভাবেই হয়েছে। ফলে গর্ভবতী হওয়ার ঘটনা তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না। হতবাক চিকিৎসকরাও। এবনয়ের পরিবারসূত্রের দাবি, শেষবার মৃগী রোগে আক্রান্ত হওয়াতে তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপরই তিনি কোমায় চলে যান। এদিকে,হাসপাতালে এবনয়ের পরীক্ষার পরই জানা যায় তিনি অন্তঃসত্ত্বা।

এরপরই আসল সত্য প্রকাশ্যে আসে। এবনয়ের দ্বিতীয় গর্ভে লালিত হচ্ছিল এই শিশু। তাই কোনওভাবেই অন্তঃসত্ত্বা হওয়ার আঁচ পাননি এবনয়। এরফলে কিছু শারীরিক জটিলতা তৈরি হওয়ায় ইবনয়ের ঋতুস্রাবও স্বাভাবিক ছন্দেই হয়ে চলেছিল। উইটেরাসের গঠনকে কেন্দ্র করে এই সমস্যা দানা বেঁধেছিল। যার জন্য একাধিক গর্ভ মহিলার শরীরে থাকতে পারে বলে দাবি চিকিৎসাশাস্ত্রের। আর এবনয় সেই ঘটনারই শিকার হয়। এরপর হাসপাতালে এবনয় জন্মদেন তাঁর যমজ সন্তানের।

English summary
In a bizarre incident, an 18-year-old girl from UK, woke up from a seizure-induced coma to find herself pregnant with a 7 lbs 10 oz baby girl. She had not known she was pregnant before slipping into coma.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X