সমুদ্র সৈকতে রতিক্রিয়া দম্পতির, ভিডিও আপলোড হতেই লাখ ছাড়াল দর্শকের সংখ্যা

Subscribe to Oneindia News

পুরুষ সঙ্গী সাঁতারের পোশাকেই সৈকতের বালুকাবেলায় শুয়ে ছিলেন। কিছুটা দূরে সমুদ্রে জলকেলি করছিলেন তাঁর সঙ্গিনী। আচমকাই ছুটে এলেন সঙ্গিনী। ঝাঁপিয়ে পড়লেন বালুকাবেলায় শুয়ে থাকা সঙ্গীর উপরে। এরপর যা হল তার জন্য প্রস্তুত ছিলেন না সে সময় সৈকতে থাকা অন্য মানুষজন। কারণ, ওই দম্পতি এরপরই সকলের চোখের সামনে যৌনক্রীড়ায় মত্ত হন।

সমুদ্র সৈকতে রতিক্রিয়া দম্পতির, ভিডিও আপলোড হতেই লাখ ছাড়াল দর্শকের সংখ্য়া

এই মারাত্মক ঘটনা অস্ট্রেলিয়ার অ্যাডিলেডের হেনলি বিচে। অস্ট্রেলিয়ার বিচ ট্যুরিজমে হেনলি প্রচণ্ডভাবে জনপ্রিয় সমুদ্র সৈকত। দেশ-বিদেশ থেকে বহু পর্যটক এই বিচে ঘুরতে আসেন। এই দম্পতি যখন সৈকতেই যৌন সম্পর্ক স্থাপনে মেতেছিলেন সে সময় দূর থেকে তা ক্যামেরাবন্দি করেন একজন। এরপর তিনি সেই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করে দেন। সেই সঙ্গে খুল্লামখুল্লা এণন যৌনতার কড়া নিন্দাও করেন। কারণ, ওই সৈকতে শুধু বড়রাই নয় বহু কচি-কাচারাও যায়। সুতরাং, এমন সৈকতের উপরেই সকলের চোখের সামনে এমন রতিক্রীড়া পুরুষ ও নারীর সম্পর্ককে কলঙ্কিত করা ছাড়া আর কিছু নয় বলেও মন্তব্য করেন ওই ভিডিওগ্রাফার।

ইনস্টাগ্রামে ভিডিওটি আপলোড হয়ে যাওয়ার পরই একদিনে তাতে ভিউয়ার সংখ্যা এক লাখ ছাড়িয়ে যায়। ভিডিও-টি এমনভাবে ভাইরাল হয়ে যায় যে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ ভিডিওটি ডিলিট করে দেয়।

সমুদ্র সৈকতে রতিক্রিয়া দম্পতির, ভিডিও আপলোড হতেই লাখ ছাড়াল দর্শকের সংখ্যা

ভিডিও-টি-তে যৌনক্রীড়ায় মত্ত মহিলাকে কালো বিকিনি পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। পুরুষ সঙ্গীটি বালুর উপরে শুয়ে রৌদ্রস্নান নিচ্ছিলেন। তাঁদের আশপাশে ছড়িয়ে ছিটিয়ে ছিল জলের বোতল এবং জামা-কাপড়ের বক্স।

ভিডিও-টিতে অবশ্য এটা স্পষ্ট যে সৈকতের যেখানে এই দম্পতি রতিক্রীড়া করছিলেন তার একহাত দূরত্বের মধ্য়ে কেউ ছিলেন না। এমনকী দম্পতির রতিক্রীড়ার যে ছবি ক্যামেরাবন্দী করা হয়েছে তাও বহু দূর থেকে নেওয়া। কারণ, ভিডিও-টি স্পষ্ট নয়।

সমুদ্র সৈকতে রতিক্রিয়া দম্পতির, ভিডিও আপলোড হতেই লাখ ছাড়াল দর্শকের সংখ্যা

ভিডিও-তে যে দম্পতি-কে দেখা গিয়েছে তাঁদের পরিচয় জানা যায়নি। ফুটেজটি কবে ক্য়ামেরাবন্দি হয়েছিল তাও জানা যায়নি। তবে, ভিডিওটি নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা। অনেকে আবার বলছেন, 'হেনলি বিচ যে দম্পতিদের যৌন ক্ষিদেকে বাড়িয়ে দিয়েছে তা এই ভিডিও-তে স্পষ্ট'। আর একজন আবার কল্পনা করে লিখেছেন, 'কল্পনা করুন এই দম্পতি বালির উপরে কতটা শক্তিক্ষয় করেছেন এবং তাঁদের হাত-পা নিশ্চয় ছড়ে গিয়েছে।'

English summary
A COUPLE was filmed having physical intimacy in broad daylight on one of Australia’s most popular beaches.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.