• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নৈশ পার্টিতে চলল গুলি , মৃত ১ আহত ৮

Google Oneindia Bengali News

দক্ষিণ ক্যালিফোর্নিয়ার হুক্কা লাউঞ্জে প্রায় ১০০ জন উপস্থিত এমন একটি নৈশ পার্টিতে চলল গুলি। আচমকা ওই পার্টিতে গুলি চলে বলে জানা গিয়েছে। পর পর গুলির একটি গিয়ে পার্টিতে উপস্থিত একজনের শরীরে সরাসরি এফোঁড় ওফোঁড় করে চলে যায়। ঘটনাস্থলেই মারা যান ওই ব্যক্তি। পুলিশ জানিয়েছে ঘটনায় আটজন আহত হয়েছেন।

নৈশ পার্টিতে চলল গুলি , মৃত ১ আহত ৮

সান বার্নার্ডিনো পুলিশ অফিসাররা একজন ব্যক্তিকে স্ট্রিপ মল লাউঞ্জের বাইরে পার্কিং লটে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান। ওই মলেই ছিল পার্টি। এই পার্টির জন্য সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। সেখানেই হাজির হয়েছিলেন প্রায় ১০০ জন। উইক এন্ড পার্টি , তাই সবাই নিজের মতো ব্যস্ত ছিলেন। কেউ লক্ষ্য করেনি যে কখন বন্দুক নিয়ে দুই ব্যক্তি পার্টির ভিতরে ঢুকে গিয়েছিল। গুলি এফোঁড় ওফোঁড় করে দেয় অ্যালেন গ্রেসাম নামের এক যুবককে। ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয় তাঁকে। ওই যুবকের বয়স ছিল মাত্র কুড়ি বছর।

গুলিবিদ্ধ হন আরও আটজন। তাদেরকে দ্রুত ঘটনাস্থল থেকে আগে উদ্ধার করা হয়। তারপর তাদের হাসপাতালে তাদের চিকিৎসা শুরু হয়। জানা গিয়েছে কাউকে অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়েছিল এবং বাকিরা নিজেরাই গিয়েছিল হাসপাতালে। পুলিশ বলেছে যে অনেকেই এই ঘটনার আকস্মিকতায় ট্রমার মধ্যে ছিলেন।

পুলিশের একটি বিবৃতিতে বলা হয়েছে যে, চুরি করা বন্দুক থাকার সন্দেহে দুজনকে আটক করা হয়েছে এবং একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের পরিচয় জানা যায়নি। বিবৃতিতে এও বলা হয়েছে, প্রথমে দুজনের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। সেই তর্কাতর্কি পৌঁছে যায় পরে হুক্কা লাউঞ্জের ভিতরে। আচমকা গুলি চালানো শুরু হয়ে এবং পার্টিতে উপস্থিত মানুষ বাঁচতে পার্কিং লটে চলে আসে, সেখানে আরও গুলি চালানো হয়েছিল। এতেই আহত হয় আট জন।

সম্প্রতি স্ট্রিমিং বাফেলোতে একটি সুপারমার্কেটে রাইফেল দিয়ে গুলি চালানোর ঘটনা ঘটে, ঘটনায় ১০ জন নিহত এবং তিনজন আহত হয়।

টপস ফ্রেন্ডলি মার্কেটে বেশিরভাগ কালো চামড়ার দোকানদার এবং শ্রমিকদের উপর হামলার সময় বন্দুকধারী বর্ম এবং সামরিক ধাঁচের পোশাক পরেছিল। এই গুলি চালানোর ঘটনা স্ট্রিমিং প্ল্যাটফর্ম টুইচ-এ শুটিংটি সরাসরি সম্প্রচার করেছিল ওই ব্যক্তি।

পুলিশ বলেছে যে আততায়ী আত্মসমর্পণের আগে ১১ কৃষ্ণাঙ্গ এবং দুজন সাদা চামড়ার ব্যক্তিকে গুলি করেছিল। পরে, সে মেডিকেল গাউন পরে বিচারকের সামনে হাজির হয় এবং তাকে হত্যার অভিযোগে অভিযুক্ত করা হয়।

English summary
1 killed, 8 wounded in overnight shooting in USA
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X