এলিয়েনরা বাস করত এই পৃথিবীতেই, নতুন ভাস্কর্য উদ্ধারের পর সামনে এল চাঞ্চল্যকর তথ্য

  • Posted By:
Subscribe to Oneindia News

সারা বিশ্বের বিজ্ঞানীদের একটা অংশ বহির্বিশ্বের প্রাণ বা এলিয়েনদের নিয়ে গবেষণা করে চলেছেন। এদের একটা বড় অংশ বিশ্বাস করেন, এলিয়েন রয়েছে। বহির্বিশ্বে প্রাণের অস্তিত্ব নিয়ে তাই গবেষণার অন্ত নেই। নতুন করে যে তথ্য উঠে এসেছে তাতে এই গবেষণা যে আরও জোরদার হবে তা বলাই বাহুল্য।

নতুন ভাস্কর্য উদ্ধার

নতুন ভাস্কর্য উদ্ধার

ইউএফও ম্যানিয়া নামে একটি ইউটিউব চ্যানেস সম্প্রতি কিছু ভাস্কর্য উদ্ধার করে সামনে এনেছে। তাতে দাবি করা হচ্ছে, এলিয়েনরা মেক্সিকোয় বসবাস করত আজ থেকে কয়েক হাজার বছর আগে।

নতুন জল্পনা

নতুন জল্পনা

এই ইউটিউব ভিডিওটি গতবছরে প্রকাশিত হয়েছে। ফের একবার এলিয়েন জীবন নিয়ে গবেষণা উসকে দিয়েছে। ২ মিনিট ৩৩ সেকেন্ডের ভিডিওতে সেই রহস্যজনক প্রস্তর খোদাইকে দেখানো হয়েছে। মেক্সিকোর গুহায় এই ভাস্কর্যগুলি খুঁজে পাওয়া গিয়েছে। সেগুলি পাঁচ হাজার বছরের পুরনো বলেও দাবি করা হচ্ছে।

বহির্বিশ্বে প্রাণ

বহির্বিশ্বে প্রাণ

এলিয়েনদের নিয়ে গবেষণা চালানো বিজ্ঞানীরা এটি খুঁজে পেয়েছেন। সেখানে স্পেসশিপের চিত্র গুহার দেওয়ালে আঁকা রয়েছে। এমনকী বড় চোখ, অসামঞ্জস্যপূর্ণ বড় মাথার প্রতিকৃতি আঁকা রয়েছে। এই ভিডিও দেখে ফের এই ধারণা বদ্ধমূল হয়েছে যে শুধু পৃথিবীতেই প্রাণ রয়েছে এমন নয়।

রেডিও মেসেজ

রেডিও মেসেজ

অনেকে বলছেন, বহির্বিশ্বে প্রাণ পৃথিবীর প্রাণের মতোই একইভাবে চলেছে। ২০১৭ সালে এক বিজ্ঞানী নাকি রেডিও মেসেজ এনকোড করে জিজে ২৭৩ নামে একটি সৌরজগতে পাঠিয়েছেন। আশা করছেন ২৫ বছরের মধ্যে সেই সঙ্কেত ফেরত আসবে।

English summary
Alien existance on earth 5000 years ago was a reality, claims Youtube video

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.