• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

৩৭ দিনের মধ্যে এক কন্যেকেই চারবার বিয়ে, তিনবার ডিভোর্স! কারণ শুনলে অবাক হবেন

Google Oneindia Bengali News

বিয়ে, ডিভোর্স, আবার বিয়ে। এমন করে তিনবার ডিভোর্স, চারবার বিয়ে। মাত্র ৩৭ দিনের মধ্যে এক কন্যেকে নিয়ে বিয়ে আর ডিভোর্সের খেলা খেললেন এক যুবক। শুনতে অবাক লাগারই কথা! কেন এমন অবাক করা কাণ্ড করে বসলেন তিনি? তা জানতে আগ্রহের শেষ নেই। শিরোনামে উঠে আসা ব্যক্তিই ফাঁস করে দিলেন আসল রহস্য।

আইনজীবীর ফেসবুক পোস্টে ব্যাঙ্ককর্মীর বিয়ের গল্পগাথা

আইনজীবীর ফেসবুক পোস্টে ব্যাঙ্ককর্মীর বিয়ের গল্পগাথা

তাইওয়ানের বাসিন্দা এই কীর্তি করেছেন সম্প্রতি। এমনই কীর্তি যে তিনি বিখ্যাত হয়ে গিয়েছেন এক পাঁচ সপ্তাহের মধ্যেই। সম্প্রতি এক আইনজীবীর ফেসবুক পোস্টের মাধ্যমে এই খবরটি সামনে এসেছে। জানা গিয়েছে, পেশায় ব্যাঙ্ক কর্মী ওই ব্যক্তি বিয়ের জন্য সবেতন ছুটির আবেদন করেন।
ছুটি মঞ্জুরও হয়ে যায়।

আট দিনের মাথায় স্ত্রীকে ডিভোর্স, সাতদিনের মাথায় ফের বিয়ে

আট দিনের মাথায় স্ত্রীকে ডিভোর্স, সাতদিনের মাথায় ফের বিয়ে

বিয়ের জন্য ছুটি আবেদন করে পেয়েও যান। ৭ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত মোট আট দিনের ছুটি। কিন্তু আট দিনের মাথায় তিনি স্ত্রীকে ডিভোর্স দেন। এরপর আবার বিয়ের দিনস্থির করে তিনি ছুটির আবেদন করেন। ছুটি মঞ্জুর হতে তিনি ডিভোর্সের সাত দিনের মাথায় ফের সদ্য প্রাক্তন স্ত্রীকেই বিয়ে করেন।

৩৭ দিনের মধ্যে তিনবার ডিভোর্স আর চারবার বিয়ে!

৩৭ দিনের মধ্যে তিনবার ডিভোর্স আর চারবার বিয়ে!

এরপর ছুটি ফুরনোর আগে তিনি ফের একই কাণ্ড করে বসেন। প্রথমে ডিভোর্স, তারপর বিয়ে। এমনই করে আবারও একবার। স্রেফ ছুটি নেওয়ার জন্য তিনি ৩৭ দিনের মধ্যে তিনবার ডিভোর্স আর চারবার বিয়ে করে বসলেন। শেষপর্যন্ত গত বছরের ১২ মে তিনি চতুর্থবারের জন্যে বিয়ে সারেন। তারপরও তিনি একই খেলা চালিয়ে যেতে চেয়েছিলেন। ফের ছুটির আবেদনও করেছিলেন।

সবেতন ছুটির খেলাটা ধরে ফেলে ব্যাঙ্ক কর্তৃপক্ষ, তারপর...

সবেতন ছুটির খেলাটা ধরে ফেলে ব্যাঙ্ক কর্তৃপক্ষ, তারপর...

তবে তাঁর এই সবেতন ছুটির খেলাটা ধরে ফেলে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। পরেরবার ছুটি চাইলে ব্যাঙ্ক তা নাকচ করে দেয়। পাশাপাশি জানিয়ে দেয় ওই কর্মী শুধু তাঁর প্রথম বিয়ের জন্যই সবেতন ছুটি পাবেন। এখানেই শেষ নয় গল্পের। ওই ব্যক্তি অফিসের সিদ্ধান্তের বিরুদ্ধে অভিযোগ জানান তাইপেই শহরের শ্রম দফতরে।

ব্যাঙ্ককেই জরিমানা! ব্যাঙ্ককর্মীর উপস্থিত বুদ্ধির প্রশংসা

ব্যাঙ্ককেই জরিমানা! ব্যাঙ্ককর্মীর উপস্থিত বুদ্ধির প্রশংসা

শুনানির পর শ্রম দফতর ব্যাঙ্ক কর্তৃপক্ষকেই ৭০০ ডলার জরিমানা করে। ব্যাঙ্ক কর্তৃপক্ষের প্রতিবাদের পর শ্রম দফতরের শীর্ষ আধিকারিক জানান, লোকটির আচরণ অযৌক্তিক। কিন্তু শ্রম আইনে এই ধরনের কাজের জন্য কোনও শাস্তির বিধান নেই। তাই ওই ব্যক্তিকে শাস্তি দেওয়া যাবে না। এই খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পর অনেকেই ওই ব্যক্তির উপস্থিত বুদ্ধির প্রশংসাও করেছেন।

করোনার নয়া স্ট্রেন গত অক্টোবরে ধরা পড়েও কেন মহামারীর বাড়-বাড়ন্ত! নতুন রিপোর্টে চাঞ্চল্যকর দাবিকরোনার নয়া স্ট্রেন গত অক্টোবরে ধরা পড়েও কেন মহামারীর বাড়-বাড়ন্ত! নতুন রিপোর্টে চাঞ্চল্যকর দাবি

English summary
A Bank worker married four times to a same woman after three times divorce for paid leaves
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X