• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর সভার ভিড়কে পানের দোকানের ভিড়ের সঙ্গে তুলনা! জনসভার আসল ফুটেজের দাবি লালুর

পাটনার গান্ধী ময়দানে মোদী-নীতীশ কুমারের সভায় ভিড়কে বিভ্রম বলে মন্তব্য করেছেন। এদিন এনডিএর ডাকে সারা দেশে ছিল বিজয় সংকল্প র‍্যালি। পাটনায় এমনই এক সমাবেশে হাজির হয়েছিলেন মোদী-নীতীশ। সেই সভায় ভিড়ও হয়েছিল বেশ।

মোদীর সভার ভিড়কে পানের দোকানের ভিড়ের সঙ্গে তুলনা! জনসভার আসল ফুটেজের দাবি লালুর

টুইট করে লালু যাদব সভায় ভিড় প্রসঙ্গে তাঁর মত জানিয়েছেন। তিনি বলেছেন, নরেন্দ্র মোদী, নীতীশ কুমার এবং পাসোয়ান মাসের পর মাস ধরে কাজ করেছেন। সভাকে সফল করতে সরকারি সুবিধাকে কাজে লাগিয়েছেন। এরপরেই তাঁর কটাক্ষ, সভায় যা লোক হয়েছে, সেরকমই ভিড় হয় রাস্তার ধারের পানের দোকানে। প্রসঙ্গেত কংগ্রেস এই একই জায়গায় মাসখানেক আগে জন আকাংখ্যা র‍্যালি করেছিল।

লালুর দাবি র‍্যালিতে ক্যামেরার ব্যবহারেও চালাকি করা হয়েছে। ক্যামেরা ঘুরিয়ে অনেক লোকের উপস্থিতি দেখানো হয়েছে। লালু যাদব আরও বলেছেন, জনগণের সঙ্গে প্রতারণা না করে, ক্যামেরা জুম না করে সভার সঠিক ফুটেজ দেখানো হোক।

[আরও পড়ুন: উত্তর প্রদেশের পছন্দের তালিকায় হাতির পাশে রয়েছে হাতও! প্রধানমন্ত্রীত্ব নিয়ে নতুন ইঙ্গিত অখিলেশের]

এদিনের বিজয় সংকল্প র‍্যালিতে দেখা গিয়েছে, এলজেপি নেতা রামবিলাস পাসোয়ান নরেন্দ্র মোদীর ওপর তার পুরো বিশ্বাস রাখছেন। বিশেষ করে পুলওয়ামার কথা উল্লেখ

করেছেন পাসোয়ান।

[আরও পড়ুন: ৯ বছর পর নীতীশের সঙ্গে একমঞ্চে মোদী! পটনা থেকে বিরোধীদের দিলেন বার্তা]

English summary
Former Bihar chief minister Lalu Prasad on Sunday took a dig at Prime Minister Narendra Modi and Bihar Chief Minister Nitish Kumar’s Sankalp rally in Patna by calling their grand event an “illusion."
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X