• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশের আর্থিক দুর্দিনে বিরোধীদের পাশে নিয়ে চলুন, মোদীকে বার্তা মমতার

দেশের আর্থিক সংকট মোকাবিলায় মোদীকে বিরোধীদের পাশে নিয়ে চলার বার্তা দিলেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আজ রাজ্যে বিধানসভায় বাজেট পেশের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এমনই বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মোদীকে বার্তা মমতার

মোদীকে বার্তা মমতার

চরম আর্থিক সংকটে রয়েছে দেশে। এই পরিস্থিতিতে পরস্পরের সঙ্গে বিরোধিতায় না জড়িয়ে। একে অপরের সঙ্গে সহযোগিতা করে এগিয়ে চলা উচিত। তাই বিরোধীদের পাশে নিয়ে দেশের আর্থিক দুরবস্থা মোকাবিলার বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আরবিআই কয়েকদিন আগেই দেশের আর্থিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেেছ। এই প্রসঙ্গ উল্লেখ করেই মমতা বলেন ঘৃণার রাজনীতিতে না জড়িয়ে দেশের স্বার্থে পরস্পরকে সাহায্য করা উচিত।

রাজ্য বিধানসভায় বাজেট পেশ

রাজ্য বিধানসভায় বাজেট পেশ

আজ রাজ্য বিধানসভায় বাজেট পেশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২১ সালের বিধানসভা ভোটের আগে এটাই মমতার প্রথম পূর্ণাঙ্গ বাজেট। তাই যতটা সম্ভব জনমুখী বাজেট পেশ করেছেন মমতা। একই সঙ্গে মোদীর অর্থনীতির সমালোচনা করেছেন তিনি।

আরবিআই সতর্ক করেছে মোদীকে

আরবিআই সতর্ক করেছে মোদীকে

দেশের অর্থনীতি নিয়ে আরবিআই সতর্ক করেছে মোদী সরকারকে। সেই প্রসঙ্গ টেনেই মোদী সরকারকে আক্রমণ করেছেন মমতা। তিনি বলেছেন আরবিআইয়ের এই শঙ্কার কথা মনে করেই মোদীর উচিত রাজনীতিতে না জড়িয়ে বিরোধীদের অর্থনীতি নিয়ে আলোচনা করা উচিত।

English summary
work together with opposition Mamata's proposal to Modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X