• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার ঠেলায় সেনাবাহিনীতেও ওয়ার্ক ফ্রম হোম

  • |

করোনা আতঙ্কের ছাপ এবার ভারতীয় সেনাবাহিনীতেও। আগামী ২৩শে মার্চ থেকে বাড়ি থেকে কাজের নির্দেশ দেওয়া হল একাধিক অফিসারকে। এদিকে দেশে কর্মেই ভয়াবহ চেহারা নিচ্ছে। করোনা। ইতিমধ্যে আক্রান্তের সংখ্যা ২৫৯ পৌঁছেছে।

৩৫ শতাংশ উচ্চপদস্থ আধিকারিককে বাড়ি থেকে কাজের নির্দেশ

৩৫ শতাংশ উচ্চপদস্থ আধিকারিককে বাড়ি থেকে কাজের নির্দেশ

সোনা সূত্রে খবর, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে নয়া দিল্লিতে সেনার সদর দফতরের ৩৫ শতাংশ কর্মকর্তা এবং ৫০ শতাংশ জুনিয়র কমিশনড অফিসারকে (জেসিও) আগামী এক সপ্তাহের জন্য বাড়ি থেকে কাজের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

৩০ মার্চ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সিদ্ধান্ত

৩০ মার্চ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সিদ্ধান্ত

এদিকে করোনা রুখতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের মানুষকে একদিন বাড়িতে থাকার অহ্বান জানিয়েছেন। আগামী রবিবার সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত ডাক দিয়েছেন জনতা কার্ফুর। একইসাথে ৩০ মার্চ পর্যন্ত এই সমস্ত সেনা আধিকারিকেরা হোম কোয়ারেন্টিনে থাকবেন বলে জানা যাচ্ছে। অন্যদিকে ইতিমধ্যে ছুটিতে থাকা কর্মীদের ছুটি ১৫ ই এপ্রিল পর্যন্ত বাড়ানো হলেও সকল কর্মীর পোস্টিং পিছিয়ে দেওয়া হয়েছে বলেও জানা যাচ্ছে।

সেনা সদর দফতরে চলে জরুরী বৈঠক

সেনা সদর দফতরে চলে জরুরী বৈঠক

অন্যদিকে ইতিমধ্যেই সেনা প্রধান জেনারেল এম এম নারাভানে সেনা সদর দফতরে উচ্চপদস্থ কর্মীদের সাথে সিওভিড -১৯ ওরফে এই প্রাণঘাতী করোনা মোকাবিলায় সেনার কার্যক্রম নিয়ে আলোচনা করেন বলেও জানা যাচ্ছে। এই সাথে সমস্ত স্টেকহোল্ডারদের জন্য জারি করা বর্ধিত ব্যবস্থা মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছে।

কোভিড-১৯: সংকটে দেশ, দিনমজুরদের ১০০০ টাকা অনুদান ঘোষাণা যোগী আদিত্যনাথের

English summary
Corona panic also in indian army, directing work from home to multiple officers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X