হাসপাতালে ভর্তির সুযোগ না পাওয়ায় এই রাজ্যে ড্রেনেই প্রসব, অভিযোগ অস্বীকার কর্তৃপক্ষের

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

হাসপাতালে ভর্তির সুযোগ মেলেনি। তাই হাসপাতালের পাশে ড্রেনেই প্রসব। এমনই দুর্ভাগ্যজনক ঘটনা ঘটল ওড়িশার কোরাপুটে। যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন কোরাপুটের চিফ মেডিকেল অফিসার।

হাসপাতালে সুযোগ না পাওয়ায় এই রাজ্যে ড্রেনেই প্রসব

প্রয়োজনীয় কাগজপত্র নেই। তাই হাসপাতালে ভর্তির সুযোগ মেলেনি আসন্ন প্রসবার। কর্তব্যরত চিকিৎসক ওই অন্তঃসত্ত্বাকে ভর্তি নিতে অস্বীকার করেন বলে অভিযোগ। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে, শহিদ লক্ষ্মণ নায়েক মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল কর্তৃপক্ষ। অভিযোগ অস্বীকার করেছেন কোরাপুট জেলার চিফ মেডিকেল অফিসার ললিত মোহন রথও। তাঁর দাবি, পরিবারটি হাসপাতালের কোনও কর্মীকেও বিষয়টি নিয়ে কোনও কিছুই জানাননি।

হাসপাতালে সুযোগ না পাওয়ায় এই রাজ্যে ড্রেনেই প্রসব

ওড়িশার দশমন্তপুর ব্লকের জানিগুডা গ্রাম থেকে হাসপাতালে ভর্তি থাকা অসুস্থ স্বামী রঘু মুদুলিকে দেখতে গিয়েছিলেন ওই মহিলা। সঙ্গে ছিলেন মা ও বোন। সেখানে গিয়েই প্রসব বেদনা ওঠে ওই মহিলার। ওই মহিলার মা গৌরামনি মুদুলির অভিযোগ, হাসপাতালে সুযোগ না মেলায় যেতে যেতে, হাসপাতালের ড্রেনেই কন্যা সন্তানের জন্ম দেন ওই মহিলা।

এই খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে, মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটিকে নিয়ে যাওয়া হয় হাসপাতালের এসএনসিইউ বিভাগে। মা এবং শিশু উভয়েই সুস্থ রয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

English summary
Woman delivers in drain next to hospital after doctors refuse admission in Koraput of Odisha.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.