• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাভ-জেহাদ নিয়ে কী মত কেরল বিজেপিতে যোগ দিতে চলা 'মেট্রো ম্যান' শ্রীধরণের

  • |

তিনি লাভ জেহাদ ভাবনার বিরোধী। কারণ কেরলে লাভ জেহাদের নামে হিন্দু, মুসলমান ও খ্রিস্টান মেয়েদের ভুল বুঝিয়ে বিয়ে করানো হয়েছে। তিনি ই শ্রীধরণ - ভারতের মেট্রো ম্যান - এমনটাই মনে করছেন। রবিবার অথবা তার পরের কোনও একদিনে তিনি বিজেপিতে যোগ দেবেন যা নিয়ে রাজ্য রাজনীতিতে হইচই পড়ে গিয়েছে। তিনি নিজে মনে করছেন বিজেপিতে যোগ দিলে আখেরে গেরুয়া শিবিরের লাভ হবে। তাঁকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করলে বিজেপি নিশ্চিতভাবেই কেরলে তৃতীয় বিকল্প হিসাবে উঠে দাঁড়াতে পারবে।

লাভ-জেহাদের বিরোধী শ্রীধরণ

লাভ-জেহাদের বিরোধী শ্রীধরণ

শ্রীধরণ বলেছেন, কেরলে লাভ জেহাদের নামে কী হয়েছে তা আমরা দেখেছি। বিয়ের নামে হিন্দু, মুসলমান, খ্রিস্টান মেয়েদের ফুঁসলিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাই এই জিনিসের আমি বিরোধী।

বিজেপিতে যোগ

বিজেপিতে যোগ

ঘটনা হল, শ্রীধরণ রবিবার ২১ ফেব্রুয়ারি শুরু হতে চলা বিজেপির বিজয় যাত্রার মাঝেই কেরল বিজেপিতে যোগদান করবেন। তার আগেই তিনি মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নকে স্বৈরাচারী এবং তাঁর সরকারকে দুর্নীতিগ্রস্ত বলে তোপ দেগেছেন। তাঁর মতে, পিনারাই বিজয়ন মানুষ থেকে বিচ্ছিন্ন এবং সিপিএম সম্পর্কে মানুষের মনে বিরূপ ভাবনা রয়েছে।

তিনি কি বিজেপির মুখ!

তিনি কি বিজেপির মুখ!

প্রসঙ্গত, ৮৮ বছর বয়সী এই বিখ্যাত ইঞ্জিনিয়ার সবাইকে চমকে দিয়ে কয়েকদিনের মধ্যে বিজেপিতে যোগদান করছেন। এবং তাঁর দাবি তিনি আগামী বিধানসভা নির্বাচনে কেরলে বিজেপিকে ক্ষমতায় আনতে গেরুয়া শিবিরে যোগদান করেছেন। শ্রীধরণ বলছেন, তিনি রাজ্যের জন্য কিছু করতে চান। কারণ কেরলের জনতা বাম গণতান্ত্রিক জোট এবং সংযুক্ত গণতান্ত্রিক জোটের ওপর বিরক্ত। আর তাই তাঁর মনে হয়েছে রাজ্যের মানুষ তৃতীয় কোনও বিকল্পের সন্ধানে রয়েছেন। যা বিজেপি অবশ্যই হতে পারে।

English summary
What is the opinion of Metro Man E Sreedharan on Love Jihad before Joining BJP in Kerala ahead of Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X