ওজন কমানোর ভুয়ো বিজ্ঞাপনে ঠকেছেন উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া, জানালেন অভিজ্ঞতার কথা

  • Posted By:
Subscribe to Oneindia News

সাধারণ মানুষ নিত্যদিন নানা ধরনের ভুয়ো বিজ্ঞাপন দেখে প্রতারিত হচ্ছেন। সেই দলে যে দেশের উপরাষ্ট্রপতিও রয়েছেন তা এতদিন কেউ জানতেন না। সেই তথ্য ফাঁস করলেন বেঙ্কাইয়া নাইড়ু নিজেই। জানালেন কীভাবে ভুয়ো বিজ্ঞাপনে প্রলুব্ধ হয়ে টাকা খুইয়েছেন তিনি।

ওজন কমানোর ভুয়ো বিজ্ঞাপনে ঠকেছেন উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া, জানালেন অভিজ্ঞতার কথা

[আরও পড়ুন:বিজেপি শাসিত রাজ্যে আধার কার্ড না দেখানোয় বিনা চিকিৎসায় মৃত কার্গিল শহিদের স্ত্রী]

শুক্রবার নিজের এমনই এক অভিজ্ঞতার কথা রাজ্যসভায় জানিয়েছেন বেঙ্কাইয়া নাইড়ু। ওজন কমানোর ভুয়ো বিজ্ঞাপন দেখে তিনি ১২৩০ টাকা খুইয়েছেন বলে জানিয়েছেন উপরাষ্ট্রপতি। বলেছেন, উপরাষ্ট্রপতি পদে আসীন হওয়ার পরে আমি একটি ওজন কমানোর বিজ্ঞাপন দেখি। সেখানে ২৮দিনের মধ্যে রোগা হওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল।

বেঙ্কাইয়ার কথায়, 'অনেকের সঙ্গে তা নিয়ে কথা বলি। সকলেই জানান এগুলি ভুয়ো। তবে বিজ্ঞাপন দেখে তা কিনতে টাকা দিয়ে অর্ডার দিয়ে দিই।' তারপর আরও ভয়ঙ্করভাবে ঠকতে হয় উপরাষ্ট্রপতিকে। তাঁর বাড়িতে একটি প্যাকেট এসে পৌঁছয়। সেখানে লেখা ছিল আরও ১ হাজার টাকা দিলে তবেই আসল ওষুধ বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

এরপরে কেন্দ্রীয় গ্রাহক সুরক্ষা মন্ত্রকে বিষয়টি জানান উপরাষ্ট্রপতি। খোঁজ নিয়ে দেখা যায়, বিজ্ঞাপনটি চালানো হয় মার্কিন যুক্তরাষ্ট্র থেকে। তা দেখে বেঙ্কাইয়া সরকারকে বলেছেন, যে দেশের বিজ্ঞাপনই হোক, কেন্দ্রকেই এই জাল নেটওয়ার্কের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

English summary
Was duped by weight-loss pill advertisement, says Vice-President of India Venkaiah Naidu

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.