বিরাটের বিরুদ্ধে দেশদ্রোহের মারাত্মক অভিযোগ বিধায়কের, সরগরম রাজনৈতিক মহল

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

নেতা মন্ত্রীদের দাপাদাপি ক্রমশই বাড়তি -র দিকে। তাঁদের প্রভাবের হাত বাড়তে বাড়তে এবার ক্রমশই মানুষের ব্যক্তিগত জীবনের অন্দরমহলেও ঢুকে পড়ছে। আসলে বোধহয় শিরোনামে আসার নিকৃষ্ট লক্ষ্য নিয়েই এঁদের এই সব পদক্ষেপ। এরকমই কাজ ফের একবার করলেন মধ্যপ্রদেশের এক বিধায়ক। এবার তাঁর নিশানায় বিরাট কোহলি।

বিরাটের বিরুদ্ধে দেশদ্রোহের মারাত্মক অভিযোগ বিধায়কের, সরগরম রাজনৈতিক মহল

[আরও পড়ুন:'বিয়ের হ্যান্ডবুক দাও, কিন্তু আরেকটা হ্যান্ডবুকও যে চাই ,'রোহিতের কাছে আব্দার বিরাটের ]

গুণায় নরেন্দ্র মোদী এক্সলেন্স সেন্টারের উদ্বোধনে এসেছিলেন স্থানীয় বিধায়ক পান্নালাল শাক্য। সেখানেই এই বিস্ফোরক মন্তব্য করেন তিনি। তাঁর বক্তব্য , 'বিরাট এদেশে উপার্জন করে ইতালিতে গিয়ে বিয়ে করেন। ভগবান রাম , ভগবান কৃষ্ণ এদেশে বিয়ে করেছিলেন। বিরাট কোহলি কীরকম দেশভক্ত যে এদেশে কোথাও বিয়ে করার জায়গা পেলেন না। '

শুধু এটুকু বলেই ক্ষান্ত হননি তিনি। তিনি বিরাটের আইকন হওয়া নিয়েও প্রশ্ন তুলে দিয়েছেন। তাঁর মতে কী করে বিরাটের মতো একজন রাষ্ট্রদ্রোহী সকলের আইকন হতে পারেন।যাঁরা দেশের প্রতি দায়বদ্ধ তাঁদের একমাত্র ক্ষমতা আছে দেশের আইকন হয়ে ওঠার।

একের পর এক প্রশ্ন বাণে বিরাটকে কার্যত বিঁধেছেন তিনি। কোটিপতি বিরাট দেশের টাকা নিয়ে বিদেশে উড়িয়েছেন এটাই অভিযোগ মধ্যপ্রদেশের বিজেপি বিধায়কের। তিনি অনুষ্কার দিকেও অভিযোগের আঙুল তুলে বলেছেন , ইতালিয়ান নৃত্যশিল্পীদের পিছনে কেন এত টাকা খরচ করলেন তাঁরা।

এদিকে বিজেপি বিধায়কের অপরিশীলিত মন্তব্য নিয়ে সরগরম রাজনীতি। কংগ্রেসের পক্ষ থেকে বিজেপির এই মন্তব্যকে গুজরাতের বিধানসভা ভোটের ফলে বিপর্যয়ের কারণ হিসেবে ধরা হয়েছে।

সোজা কথায় বিরাটের ক্যারিশমা, প্রতিভা কোনও কিছুই নেই এসব নিন্দুকদের। তাই সামাণ্য কাদা ছিটিয়ে যেখানে যেটুকু লাইমলাইটের আঁচ পাওয়া যায়, তারই অপচেষ্টায় থাকেন এসব রাজনৈতিক ব্যাক্তিত্বরা।

English summary
Virat Kohli is termed as anti national by a BJP mla of Madhya Pradesh

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.