Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

লজ্জা ! ধর্ষিতার অসহায় পরিবারের কাছে গোটা গ্রামকে 'ভোজ' খাওয়ানোর দাবি

  • Posted By:
Subscribe to Oneindia News

গোটা গ্রাম তার পরিবারকে একঘরে করে দিয়েছে। এই নাবালিকার দোষ বলতে একটাই , যে সে ধর্ষিতা। সে একটি উপজাতি পরিবারের সন্তান। এখানেই শেষ নয়, নির্মম ধর্ষণের পর ওই নাবালিকা বর্তমানে গর্ভবতী। এরকম এক অবস্থায় গ্রামের মানুষের সামাজিক বয়কটের মুখে ধর্ষিতার পরিবার। বয়কট কাটাতে হলে চাই গোটা গ্রামের জন্য 'ভোজ'-এর আয়োজন। ঘটনা ওড়িশার কোরাপুটের ।

লজ্জা ! ধর্ষিতার অসহায় পরিবারের কাছে গোটা গ্রামকে 'ভোজ' খাওয়ানোর দাবি

এর আগে, ধর্ষিতার বাবা মেয়ের স্কুলের হেডমাস্টারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে পুলিশে এফআইআর দায়ের করেন। সেই ঘটনার জেরে গর্ভবতী হয়ে যায় ওই স্কুল পড়ুয়া। এরপর ৯বম শ্রেনির ওই ছাত্রীর পরিবারকে সামাজিকভাবে বয়কট করে গোটা গ্রাম।

গ্রামবাসীদের দাবি, মেয়েকে 'শুদ্ধ' তথা 'পবিত্র' করতে হলে গোটা গ্রামকে ভোজ খাওয়ানোর আয়োজন করতে হবে ধর্ষিতার বাবাকে। এই কাজ করলে তাঁদের বিরুদ্ধে আনা সামাজিক বয়কটও উঠে য়াবে বলে দাবি করেছে গ্রামবাসীরা। এদিকে , গোটা বিষয়ে তদন্ত শুরু করেছে জেলা প্রশাসন। প্রাথমিকভাবে একটি সূত্র বলছে, এই মেয়েটি ও হেডমাস্টারের মধ্যে অবৈধ সম্পর্ক ছিল, যদিও আরেকটি সূত্র তা মানতে নারাজ। এরকম অবস্থায় জেলা প্রশাসনের তরফে ওই পরিবারকে সমস্ত রকমের সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে।

English summary
Three weeks after the headmaster of a tribal residential school in Odisha’s Koraput district was arrested on charges of impregnating a minor tribal girl, the victim’s family is facing social boycott.
Please Wait while comments are loading...