• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুইসাইড নোটের পর উদ্ধার ভিডিও, নরেন্দ্র গিরির মৃত্যু নিয়ে ক্রমেই ঘনাচ্ছে রহস্য! গ্রেফতার ৩

  • |
Google Oneindia Bengali News

অখিল ভারতীয় আখড়া পরিষদের (Akhil Bharatiya Akhara Parishad) সভাপতি নরেন্দ্র গিরির মৃত্যু নিয়ে ক্রমেই ঘনাচ্ছে রহস্যের মেঘ। ইতিমধ্যেই পুলিশের হাতে এসে পৌঁছেছে তাঁর মৃত্যুর আগে রেকর্ড করা একটি ভিডিও। ওই ভিডিও নরেন্দ্র গিরি নিজেই বানিয়েছিলেন বলে খবর। নরেন্দ্র গিরির শিষ্য মহন্ত মহন্ত নির্ভয় দ্বিবেদী ওই ভিডিও পুলিশের হাতে তুলে দিয়েছেন বলে খবর। এদিকে নরেন্দ্র গিরির আচমকা চলে যাওয়া সাধারণ মৃত্যু নাকি আত্মহত্যা নাকি খুন তা নিয়ে জোর চাপনৌতর চলছে কাল থেকেই।

 ভিডিও গিরে চাঞ্চল্য

ভিডিও গিরে চাঞ্চল্য

এদিকে নরেন্দ্র গিরির মৃত্যুর ঘটনায় তাঁরই তিন শিষ্যকে গ্রেফতার করেছে পুলিশ। তার মধ্যে এক জন তাঁর অন্যতম প্রধান শিষ্য ছিলেন বলেই জানিয়েছে পুলিশ। উত্তরপ্রদেশ পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছেন তিনি। তবে আত্মহত্যায় তাঁকে কেউ বা কারা প্ররোচনা দিয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। এদিকে গতকাল প্রয়াগরাজে বাঘামবাড়ি মঠে নিজ ঘর থেকেই নরেন্দ্র গিরির ঝুলন্ত মৃতদেহ মিলেছে। সেখান থেকেও উদ্ধার হয়েছে প্রায় ১২ পাতার সুইসাইড নোট। যা নিয়েও বাড়ছে রহস্যের জট।

কী বলছেন শিষ্যরা

কী বলছেন শিষ্যরা

এদিকে তারই অন্যতম শিষ্য নির্ভয় দ্বিবেদী বলছেন ভিডিওটি পাওয়া গিয়েছে তার বিষয়বস্তুর সঙ্গে সুইসাইড নোটে লেখা তথ্যের বেশ কিছুটা মিল রয়েছে। কেউ বা কারা তাঁকে অপমান করছিল বলেও নাকি ইঙ্গিত দিয়েছিলেন মহন্ত। এদিকে তার মৃত্যুতে ইতিমধ্যেই শোক প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

শোনা যাচ্ছে একাধিক জল্পনা

শোনা যাচ্ছে একাধিক জল্পনা

এদিকে প্রাথমিক তদন্তে নেমে পুলিশ জানতে পারে কয়েক দিন আগেই নরেন্দ্রর সঙ্গে তাঁর অন্যতম প্রধান শিষ্য আনন্দ গিরির একাধিক বিষয়ে ঝগড়া হয়েছিল। আনন্দর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ এনে তাঁকে আখড়া থেকে বার করেও দেওয়া হয়। এমনকী আনন্দ সন্ন্যাসীদের বিধি ভঙ্গ করে পরিবারের সঙ্গে দীর্ঘদিন থেকে যোগাযোগ রাখছিলেন বলে খবর। কিন্তু তাকে শাস্তি দিতে গেলেই তিনি পাল্টা মহন্তকে শাসান বলে খবর।

 গ্রেফতার ৩

গ্রেফতার ৩

অন্যদিকে তদন্ত করতে গিয়ে পুলিশ জানতে পারে সেই ঘটনার পরে আনন্দ এসে নরেন্দ্রর কাছে ক্ষমাও চান। কিন্তু তারপরেও নাকি একাধিকবার ভুলের পুনরাবৃত্তি হতে থাকে। ইতিমধ্যেই আনন্দকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। অন্যদিকে আনন্দ ছাড়া বাকি যে দু'জনকে গ্রেফতার করা হয়েছে তাঁদের নাম সন্দীপ তিওয়ারি ও আদ্য তিওয়ারি।


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Rescue video, Mystery is deepening about the death of Narendra Giri, the president of the Indian Akhra Parishad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X