• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাণ্ডজ্ঞানহীন নেতা, আস্ত নির্বোধ রাহুল গান্ধী! সোনিয়া পুত্রকে ‘নমুনা’ বলে কটাক্ষ যোগীর

  • |

কৃষক আন্দোলন হোক বা পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি একাদিক ইস্যুতে মোদী সরকারের বিরুদ্ধে লাগাতার সুর চড়িয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এমনকী একাধিক সময় কটাক্ষ বান ছুঁড়ে দিতে দেখা গিয়েছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের দিকেই। এবার সেই যোগীই সোনিয়া পুত্রকে 'নমুনা’ বলে কটাক্ষ করেন। সেই সঙ্গে ইন্দিরা গান্দী, সোনিয়া গান্ধীর প্রসঙ্গ টেনে কংগ্রেসকেও চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানান উত্তরপ্রদেশের এই প্রভাশালী বিজেপি মুখ্যমন্ত্রী।

রাহুল গান্ধী একটা আস্ত নির্বোধ, ফের রাহুলকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ যোগীর

এদিন উত্তর ভারতীয়দের সম্পর্কে রাহুলের করা মন্তব্য সম্পর্কে বলতে গিয়ে যোগী আদিত্যনাথকে বলতে শোনা যায়, “ বর্তমানে রাহুলজি কংগ্রেসের মুখ। কিন্তু বর্তমানে তিনি য়া বলেন তা ভবিষ্যতের কথা না ভেবেই বলেই। এই জন্য মনে হয় প্রয়াত অর্থমন্ত্রী অরুণ জেটলি তাকে আস্ত নির্বোধ বলতেন।আসলে এইধরণের মানুষেরা কোনও কাজ করার সময় মাথা খাটিয়ে করেন। তিনি সর্বতোভাবে কাণ্ডজ্ঞানহীন।আমি ভাবতেই পারিনা যে পরিবারকে একটা সময় দেশের মানুষ মাথায় করে রাখতো সেই পরিবারেরই সদস্য এরকম কী করে হতে পারে। ”

এখানেই না থেমে যোগী আরও যোগ করেন, “ আসলে আমরা এই ধরণের মানুষের থেকে কিছুই আশা করিনা। এর আদপে নমুনা মাত্র। বিদেশ হোক বা দেশের মাটি, তারা যেখানেই যায় শুধু দেশের বদনাম করতেই যায়। যে পরিবার দেশের মানুষের সব থেকে বেশি ভালোবাসা পেয়েছে সেই পরিবারের রাহুল গান্ধীর জন্ম আদপেই দুঃখজনক। যখন দেশ কোনও বড় সমস্যার মধ্যে পড়ে তখনই ঠাকুরমাকে মনে করে ইতালি পারি দেন রাহুল। তিনি আদপে দেশের মানুষকে ভাগ করতে চাইছেন।” এদিকে আসন্ন বিধানসভা ভোটের আবহে তপ্ত বাংলার মাটি। সম্প্রতি মালদায় এক জনসভায় এসে বিজেপি ভোটে জিতলেই ২৪ ঘণ্টার মধ্যে গো-হত্যা বন্ধ করার হুঁশিয়ারি দিয়ছেন যোগী। সেই সঙ্গে বাংলাতেও লাভ জেহাদ বিরোধী আইনের প্রণয়ন বলে বলেও জানান তিনি।

English summary
Ignorant leader, Rahul Gandhi is completely stupid! Sonia's son is called 'Namuna' by Yogi Adityanath
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X