• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

UP Election 2022: কংগ্রেসের 'প্রিয়ঙ্কা'র যোগদান বিজেপিতে! মূলায়মের পরিবারে আরও এক ভাঙনে চমক যোগীর

বুধবার সমাজবাদী পার্টির (samajwadi party) প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদবের (Mulayam Singh Yadav) পুত্রবধূ অপর্ণা যাদব বিজেপিতে (BJP) যোগ দিয়েছিলেন। আর বৃহস্পতিবার বিজেপিতে যোগ দিলেন মুলায়ম সিং যাদবের শালা (Brother in law
  • |
Google Oneindia Bengali News

বুধবার সমাজবাদী পার্টির (samajwadi party) প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদবের (Mulayam Singh Yadav) পুত্রবধূ অপর্ণা যাদব বিজেপিতে (BJP) যোগ দিয়েছিলেন। আর বৃহস্পতিবার বিজেপিতে যোগ দিলেন মুলায়ম সিং যাদবের শালা (Brother in law) প্রমোদ গুপ্তা। তিনি সমাজবাদী পার্টির প্রাক্তন বিধায়কও বটে। এছাড়াও বিজেপি এদিন কংগ্রেসেরও (Congress) ভাঙন ধরিয়েছে।

অপরাধী ও জুয়ারিদের সঙ্গে ওঠাবসা

অপরাধী ও জুয়ারিদের সঙ্গে ওঠাবসা

এদিন বিজেপিতে যোগ দেওয়ার পরে প্রমোদ গুপ্তা অভিযোগ করেছেন, মুলায়ম সিং যাদবকে 'আটক' করে রেখেছেন অখিলেশ যাদব। প্রসঙ্গত প্রমোদ গুপ্তা মুলায়ম সিং যাদবের দ্বিতীয় ন্ত্রীর ভাই। তাঁর আরও অভিযোগ অখিলেশের সঙ্গে এখন ওঠাবসা অপরাধী আর জুয়ারিদের। তাদেরকেই সমাজবাদী পার্টিতে স্থান দেওয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন তিনি।

দলে যোগ দেওয়ার পরেই মোদীর প্রশংসায় পুত্রবধূ

দলে যোগ দেওয়ার পরেই মোদীর প্রশংসায় পুত্রবধূ

বুধবার মুলায়ম সিং যাদবের ছোট পুত্রবধূ অপর্ণা যাদব বিজেপিতে যোগ দেন। এরপরেই তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজে তিনি আকৃষ্ট। অপর্ণা যাদব মুলায়মের দ্বিতীয় স্ত্রীর ছেলে প্রতীক যাদবের স্ত্রী। অন্যদিকে অখিলেশ যাদব হলেন মুলায়মের প্রথম পক্ষের সন্তান। ২০১৭ সালে অপরণা যাদব লখনৌ ক্যান্টনমেন্ট আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে গিয়েছিলেন। সেই পরিস্থিতি তাঁর যোগদান বিজেপিকে অখিলেশের পাশাপাশি তাঁর পরিবারে থাকা ব্যবধান নিয়েও প্রচারে সাহায্য করবে।
অন্যদিকে অখিলেশ যাদব দাবি করেছেন বাবা মুলায়াম সিং যাদব পুত্রবধু অপর্ণা যাদবকে বোঝানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্গা মৌর্যের যোগদান বিজেপিতে

কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্গা মৌর্যের যোগদান বিজেপিতে

কংগ্রেসের পোস্টার গার্ল বলে পরিচিত প্রিয়ঙ্কা মৌর্য এদিন বিজেপিতে যোগ দিয়েছেন। প্রাক্তন মুখ্যমন্ত্রী কল্যাণ সিং-এর ওএসডি তথা অবসরপ্রাপ্ত আইএএস কিষাণ সিং আটোরিয়াও এদিন বিজেপিতে যোগদান করেছেন। বিধানসভার ডেপুটি স্পিকার তথা সমাজবাদী পার্টির নেতা নীতি আগরওয়ালও দল ছাড়ার কথা জানিয়েছেন। তিনিও বিজেপিতে যোগ দিতে চলেছেন বলে জানা গিয়েছে।

মাসের শুরুতেই ধাক্কা দিয়েছিল এসপি

মাসের শুরুতেই ধাক্কা দিয়েছিল এসপি

উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচন বরাবরই হাইপ্রোফাইল। এই মাসের শুরুতে নির্বাচনের দিন ঘোষণার আগে ও পরে যোগী সরকারের একাধিক মন্ত্রী এবং বিজেপি বিধায়ক দলত্যাগ করে সমাজবাদী পার্টিতে যোগ দিয়েছিলেন। সেই সময় পদত্যাগীরা অভিযোগ করেছিলেন, বিজেপি ওবিসি, কৃষক, শ্রমিকদের মর্যাদা দেয় না। সেই সময় বিজেপি কিছুটা হলে বিপর্যস্ত হয়ে পড়েছিল। বুধবারের পর বৃহস্পতিবারের দলবদলে বিজেপি সেই পরিস্থিতির জবাব দিল বলেই মনে করছে রাজনৈতিক মহল।
উত্তর প্রদেশে বিজেপি ইতিমধ্যেই তাদের জোটসঙ্গী ঠিক করে ফেলেছে। বুধবার তারা জানিয়েছে আপনা দল এবং নিষাদ পার্টির সঙ্গে জোট বেধে নির্বাচনে লড়াই করবে।

তৃণমূলের স্যুটকেসের সামনে মাথা নত করেননি নেতারা! গোয়ায় স্থিতিশীল সরকার দেবে বিজেপি, বললেন দেবেন্দ্র ফড়নবিশতৃণমূলের স্যুটকেসের সামনে মাথা নত করেননি নেতারা! গোয়ায় স্থিতিশীল সরকার দেবে বিজেপি, বললেন দেবেন্দ্র ফড়নবিশ

English summary
SP's Mulayam Yadav's brother in law and congress's Priyanka Mourya joins BJP before UP Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X