• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উন্নাও ধর্ষণকাণ্ডে নিগৃহীতার সঙ্গে বিয়ের 'এগ্রিমেন্ট' ধর্ষকের! কী ঘটেছিল যৌন অত্যাচারের নেপথ্যে

উন্নাওকাণ্ডে ঘিরে গোটা দেশ আতঙ্কে। সমালোচনার ঝড় উঠে আসছে বিভিন্ন মহল থেকে। এদিকে, এরইমধ্যে এই গণধর্ষণ ও তারপর পুড়িয়ে হত্যা করার ঘটনায় উঠছে এক চাঞ্চল্যকর 'ম্যারেজ এগ্রিমেন্ট' এ র তথ্য।

উন্নাও ধর্ষণকাণ্ডে নিগৃহীতার সঙ্গে বিয়ের এগ্রিমেন্ট ধর্ষকের! কী ঘটেছিল যৌন অত্যাচারের নেপথ্যে

উন্নাওকাণ্ডে নির্যাতিতার পক্ষের আইনজীবী আদালতে দাবি করেন, অভিযুক্ত শিবম ত্রিবেদী ধর্ষণের আগে নিগৃহীতার সঙ্গে বিয়ের চুক্তি বা 'ম্যারেজ এগ্রিমেন্ট' এ স্বাক্ষর করেন। এই চুক্তিতে লেখা ছিল ,'আমরা স্বামী স্ত্রী হিসাবে একসঙ্গে থাকছি। কোনও রকমের আইনি জটিলতা যাতে না থাকে তার জন্য এই চুক্তিতে আমরা স্বাক্ষর করছি।' আদালতে এমনই নথি পেশ করেছেন নির্যাতিতার পক্ষের আইনজীবী।

প্রসঙ্গত, কয়েকদিন আগে এই ধর্ষণকাণ্ডের মামলায় যোগ দিতে নির্যাতিতা যাচ্ছিলেন রায়বরেলি। আর যাওয়ার পথেই তাঁর গায়ে আগুন লাগিয়ে দেয় অভিযুক্ত ধর্ষক। কয়েকদিন আগে জামিনে জেল থেকে মুক্তি পেয়ে অভিযুক্ত ধর্ষক এমন কাণ্ড ঘটায়। জীবন্ত দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হলেও নির্যাতিতা শেষমেশ মৃত্যুর কোলো ঢোলে পড়ে। গোটা দেশ সমালোচনায় মুখর হয়। মূল অভিযুক্ত সহ ৭ জন গ্রেফতার হয়। গোটা ঘটনায় শুরু হয় আইনি প্রক্রিয়া। এদিকে, মেয়ের মৃত্যুতে তেঁতে ওঠে উন্নাও। এমন পরিস্থিতিতে এই ম্যারেজ এগ্রিমেন্টের তথ্য রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

English summary
Unnao rape case, accused signed marriage agreement before rape .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X