• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুম্বইয়ে হিরে ব্যবসায়ীর রহস্যময় হত্যা! আটক জনপ্রিয় বাঙালি অভিনেত্রী

মুম্বইয়ে হিরে ব্যবসায়ী রাজেশ্বর উদানির রহস্যময় খুনে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে, মহারাষ্ট্রের মন্ত্রীর প্রাক্তন সহযোগী এবং এক পুলিশকর্মীকে। মহারাষ্ট্রের রায়গড়ে দিনদুই আগে ওই ব্যবসায়ীর দেহ উদ্ধার করা হয়। এই হত্যার ঘটনায় ছোট পর্দার এক জনপ্রিয় বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে আটক করেছে পুলিশ।

হিরে ব্যবসায়ী রাজেস্বর উদানির হত্যা

হিরে ব্যবসায়ী রাজেস্বর উদানির হত্যা

মুম্বইয়ে ঘাটকোপারের হিরে ব্যবসায়ী রাজেশ্বর উজানি ২৮ নভেম্বর থেকে নিখোঁজ ছিলে। শুক্রবার বছর সাতান্নর ব্যবসায়ীর পচা-গলা দেহ উদ্ধার করা হয় রায়গড়ের পানভেল থেকে। নিখোঁজ হওয়ার ১০ দিন পরে দেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের জালে ২ অভিযুক্ত

পুলিশের জালে ২ অভিযুক্ত

পুলিশ প্রথমেই দুই অভিযুক্তকে ধরে। যাদের একজন হলেন, সচিন পাওয়ার। যিনি মহারাষ্ট্রের মন্ত্রী প্রকাশ মেহতার প্রাক্তন আপ্ত সহায়ক বলে জানা গিয়েছে। অন্যদিকে অপর অভিযুক্ত দীনেশ পাওয়ার। সাসপেন্ড হওয়া এই পুলিশকর্মীকে এর আগে ধর্ষণের মামলায় গ্রেফতার করা হয়েছিল।

বাঙালি অভিনেত্রী আটক

বাঙালি অভিনেত্রী আটক

ছোট পর্দার অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে আটক করেছে পুলিশ। যিনি হিন্দি সিরিয়াল 'সাথ নিভানা সাথিয়া'য় গোপী বহুর চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁকে বেশ কয়েকঘন্টা বিভিন্ন প্রশ্ন করেন তদন্তকারী অফিসাররা। পুলিশের তরফে অবশ্য খুনের ঘটনায় অভিনেত্রীর ভূমিকা সম্পর্কে কোনও কিছুই জানানো হয়নি।

পুলিশের তরফে ইঙ্গিত শুধু দেবলীনাই নন, বিনোদন জগতের সঙ্গে যুক্ত আরও বেশ কয়েকজন মহিলাকেও প্রশ্নের মুখে পড়তে হতে পারে।

একডজনেরও বেশি মানুষকে জিজ্ঞাসাবাদ

একডজনেরও বেশি মানুষকে জিজ্ঞাসাবাদ

পুলিশি তদন্ত এবং মৃতের কল রেকর্ড পরীক্ষা করে দেখা গিয়েছে হিরে ব্যবসায়ী উদানি প্রতিদিনই কোনও না কোনও বারে যেতেন। বহু মহিলার সঙ্গেই তাঁর সম্পর্ক ছিল।

তালিকায় রয়েছেন বিনোদন জগতের অনেকেই। মহারাষ্ট্রের মন্ত্রী প্রকাশ মেহতার প্রাক্তন আপ্ত সহায়ক সচিন পাওয়ারের মাধ্যমেই এই যোগাযোগ রক্ষা হত বলে অভিযোগ পুলিশের।

মন্ত্রী জানিয়েছেন অভিযুক্ত সচিন পাওয়ায় ২০০৪ থেকে ২০০৯ -এর মধ্যে তাঁর সঙ্গে কাজ করেছেন। পরে নির্বাচনে নির্দল প্রার্থী হয়ে দাঁড়ানোর তাঁকে বিজেপি থেকে বহিষ্কার করা হয়।

নিখোঁজের পর প্রায় একসপ্তাহ হয়ে যাওয়ার হিরে ব্যবসায়ী রাজেশ্বর উদানির পরিবারের তরফে অপহরণের মামলা দায়ের করা হয়। জিজ্ঞাসাবাদের সময় তাঁর চালক জানিয়েছেন,

রাজেশ্বর উদানি তাঁকে বাজারের কাছে নামিয়ে দিতে অনুরোধ করেছিলেন।

পচা গলা দেহ উদ্ধার হয় ৫ ডিসেম্বর। তবে দেহে আপাতভাবে কোনও আঘাতের চিহ্ন ছিল না। ব্যবসায়ীর ছেলে, পোশাক ও জুতো দেখে তাঁকে শনাক্ত করেন।

তদন্তকারীদের অনুমান রাজেশ্বর উদানির অপহরণকারীরা অন্য জায়গায়, মেরে তাকে পানভেল ফরেস্টে ফেলে দিয়ে যায়।

পুলিশ একনও পর্যন্ত এক ডজনেরও বেশি মানুষকে জিজ্ঞাসাবাদ করেছে। যে গাড়িতে করে ব্যবসায়ী নিখোঁজ হয়েছিলেন, সেই গাড়ির খোঁজে রয়েছে পুলিশ।

(ছবি ১,৩,৪ সৌজন্যে ফেসবুক)

English summary
Two Arrested, TV Actress Detained After Diamond Trader Found Dead In Panvel Forest in Raigad District
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X