ক্ষমতায় আসার একমাসের মধ্যেই সতর্কতা! বিনয়ী হন, ত্রিপুরায় দলের কর্মীদের আর কী বললেন মুখ্যমন্ত্রী

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

ক্ষমতায় এসেছেন একমাস হয়েছে, এরই মধ্যে দলের কর্মীদের বিনয়ী হওয়ার পরামর্শ। ত্রিপুরায় দলীয় কর্মীদের এমনই পরামর্শ ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেবের। দলের কর্মীরা যাতে অহং এবং ক্ষমতা-বিভ্রমের মধ্যে না পড়েন সেই আবেদন করেছেন তিনি।

ক্ষমতায় আসার একমাসের মধ্যেই সতর্কতা! বিনয়ী হন, ত্রিপুরায় দলের কর্মীদের আর কী বললেন মুখ্যমন্ত্রী

১৮ ফেব্রুয়ারির ভোটে নিরঙ্কুশ গরিষ্ঠতা নিয়ে ত্রিপুরায় ক্ষমতায় এসেছে বিজেপি। টানা ২৫ বছর ক্ষমতায় থাকা সিপিএম নেতৃত্বাধীন বামফ্রন্টকে হারায় বিজেপি। ৬০ আসনের বিধানসভায় আইপিএফটি-র সঙ্গে জোট বেধে বিজেপির জোট ৪৪ টি আসন দখল করে।

বিজেপির ৩৯ তম প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বলেন, দলের নেতা-কর্মীরা যেন অহং আর ক্ষমতা-বিভ্রাটের মধ্যে না পড়েন। সাধারণ মানুষের কাছে আরও বিনয়ী হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। তাঁরা যেন দলের থেকে নিজেদের বেশি গুরুত্বপূর্ণ মনে না করেন সেই বিষয়ে নজর রাখার আহ্বান জানিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী ছাড়াও দলের রাজ্য সভাপতি বিপ্লবকুমার দেব। তিনি বলেন, সাধারণ মানুষই বিজেপিকে রাজ্যের ক্ষমতায় এনেছেন। তৃণমূল স্তরের বিজেপি কর্মীদের কঠিন অধ্যবসায়ের ফলেই ত্রিপুরায় ক্ষমতায় এসেছে বিজেপি। এমনটাই মন্তব্য করেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী। তাঁর মতে সবাই এমএলএ, মন্ত্রী বা কাউন্সিলর হতে পারেন না, কিন্তুই সবাই সরকারের অংশ হতে পারেন বলে মন্তব্য করেছেন তিনি।

নিজের মুখ্যমন্ত্রী হওয়া প্রসঙ্গে বিপ্লবকুমার দেব বলেন, দল তাঁকে এই দায়িত্ব দিয়েছে। যদি নিজেই নিজেকে দলের থেকে বড় বলে মনে করেন, তাহলে তার থেকে বোকা পৃথিবীতে আর কেউ নেই। বলেছেন বিপ্লব দেব।

English summary
Tripura CM asks BJP leaders and workers to be more modest

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.