• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস মোকাবিলায় রাজ্য গুলিকে বিশেষ প্রশিক্ষিত দল গঠনের নির্দেশ কেন্দ্রের

  • |

ক্রমশ করোনা গ্রাসে চলে যাচ্ছে ভারত। বড়সড় বিপত্তির আগেই তাই সাবধনতা অলম্বন করতে চাইছে কেন্দ্র। ইতিমধ্যে এই বাইরাসের বাড়বাড়ন্ত ঠেকাতে রাজ্য গুলির জন্য বিশেষ নির্দেশিকাও জাররি করা হয়েছে কেন্দ্রের তরফে।

বিশেষ নির্দেশিকা রাজ্য গুলির জন্য

বিশেষ নির্দেশিকা রাজ্য গুলির জন্য

বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের (এমএইচএফডাব্লু) বিশেষ সচিব সঞ্জীব কুমার বলেন, মারাত্মক করোন ভাইরাস মোকাবিলায় রাজ্য সরকার গুলিকে দ্রুত বিশেষ প্রশিক্ষিত দল গঠনের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এখনও পর্যন্ত ভারতে করোনায় আক্রান্ত ২৯

এখনও পর্যন্ত ভারতে করোনায় আক্রান্ত ২৯

সূত্রের খবর, এখনও পর্যন্ত দেশে করোন ভাইরাসের মোট ২৯ টি ঘটনা ধরা পড়েছে। এর মধ্যে তিন জন সুস্থ হয়ে উঠেছে এবং তাদের ছেড়েও দেওয়া হয়েছে। পাশপাশি জরুরি অবস্থা মোকাবিলার জন্য রাজ্য গুলিকে দ্রুত প্রতিক্রিয়াশীল দল গঠনেরও কথা বলা হয়েছে কেন্দ্রের তরফে।

বিমানবন্দর গুলিতে চলছে প্রচারাভিযান

বিমানবন্দর গুলিতে চলছে প্রচারাভিযান

এই প্রসঙ্গে সঞ্জীব কুমার আরও বলেন, " যেহেতু বাইরের দেশ গুলি থেকেই আমাদের দেশে এই ভাইরাসের প্রকোপ বাড়ছে বলে লক্ষ্য করা গেছে তাই বিমান বন্দর গুলিতে বিশেষ ভাবে স্ক্রিনিংয়ের মাধ্যমে সচেতনতা বৃদ্ধির চেষ্টা চলছে।" পাশাপাশি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ডাঃ হর্ষবর্ধন করোনভাইরাস প্রাদুর্ভাব নিয়ে রাজ্যসভাকে বলতে গিয়ে বলেন ৪ঠা মার্চ অবধি ভারতে ২৮,৫৯৯ জনকে করোনা প্রাদুর্ভাব ঠেকাতে বিশেষ নজরদারির মধ্যে রাখা হয়েছে।

English summary
The center is directed to the states to form rapid reponse team to fight agaisnt the corona virus outbreak
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X