• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাজমহলে বোমাতঙ্ক, সাময়িকভাবে চত্বর বন্ধ রেখে জোর তল্লাশি

  • |

বোমার হুমকি ঘিরে সাময়িকভাবে বন্ধ করা হল তাজমহল। সেখানে বোমা রয়েছে এমন উড়ো বার্তা আসতেই উত্তর প্রদেশ পুলিশ তড়িঘড়ি এলাকা খালি করে। রুদ্ধশ্বাস তৎপরতায় তাজমহলে তল্লাশিতে নেমেছে প্রশাসন।

তাজমহলে বোমাতঙ্ক, সাময়িকভাবে বন্ধ রয়েছে চত্বর

জানা গিয়েছে, উত্তর প্রদেশ পুলিশের কাছে জনৈক ব্যক্তি ফোন করে তাজমহলে বোমা থাকার খবর জানিয়েছে। রুদ্ধশ্বাস তৎপরতায় মুহূর্তে পুলিশ পৌঁছে যায় মুঘল আমলের এই সৌধে। যুদ্ধকালীন তৎপরতায় সেখানে তল্লাশি চলে। জানা গিয়েছে সাময়িক কিছুক্ষণের জন্য চত্বর খালি করে আপাতত বন্ধ রাখা হয়েছে তাজমহলকে। প্রসঙ্গত, দীর্ঘ লকডাউনের পর কয়েক মাস আগেই খোলে তাজমহলের দরজা। তারপর এই বোমাতঙ্কের জেরে রীতিমতো চাঞ্চল্য শুরু হয়েছে উত্তরপ্রদেশে।

পুলিশ জানিয়েছে গোটা চত্বর ইতিমধ্যেই তল্লাশি করা হয়েছে। এদিকে , যে ব্যক্তি ফোন করে পুলিশকে এই খবর দিয়েছে, তার লোকেশন জানতে পেরেছে পুলিশ। উত্তরপ্রদেশের ফিরোজাবাদ থেকে পুলিশের কাছে এই ফোন আসে। এদিকে, ঘটনার জেরে সিআইএসএফকে অ্যালার্টে রাখা হয়েছে। জানা গিয়েছে, পুলিশের যে কাছে যে ফোন আসে, তাতে বলা হয়েছে, তাজমহলের চত্বরে বোমা রাখা আছে, আর খুব শিগগিরই তা বিস্ফোরণ হবে। এরপরই রুদ্ধশ্বাস তৎপরতায় আগ্রায় তাজমহলে তল্লাশি চালায় উত্তরপ্রদেশ পুলিশ।

English summary
Taj Mahal temporarily shuts as Uttar Pradesh Police gets threat call
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X