• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংকটে রাজ্যগুলিকে প্রাথমিক গুরুত্ব দিতে হবে স্বাস্থ্য ক্ষেত্রেই! কড়া বার্তা প্রধানমন্ত্রীর

দেশ জুড়ে মানুষের স্বাস্থ্য যাতে সুরক্ষিত থাকে তার জন্য রাজ্যগুলিকে ব্যবস্থা নিতে হবে। এই মুহূর্তে সমস্ত রাজ্যেরই প্রাথমিক গুরুত্বের জায়গা দিতে হবে। আর সেই নিয়েই একাধিক বার্তা এদিন জাতির প্রতি ভাষণে রেখেছেন মোদী।

রাজ্যগুলিকে বার্তা

রাজ্যগুলিকে বার্তা

এদিন মধ্যরাত থেকে দেশ জুড়ে লক ডাউন ঘোষণার পরই মোদী রাজ্যগুলির প্রতি বার্তা দেন। এই মুহূর্তে দেশের সমস্ত রাজ্যে যাতে স্বাস্থ্যকেই বেশি গুরুত্ব দেওয়া হয় , তার জন্য বার্তা দেন মোদী।

করোনার প্রকোপ নিয়ে বার্তা

করোনার প্রকোপ নিয়ে বার্তা

এদিন মোদী বলেন, করোনা থেকে দেশকে বাঁচাতে ও নিজেকে বাঁচাতে একমাত্র রাস্তা হল সোশ্যাল ডিসটেন্সিং। এজন্য গোটা দেশকে একজোট হয়ে লড়তে হবে। শুধু তাই নয়, সকলকেই ঘরের মধ্যে থেকে সোশ্যাল ডিসটেন্টিং রক্ষা করে করোনার ছড়িয়ে পড়া রুখতে হবে।

 'করোনা প্রথমে বোঝা যায় না'

'করোনা প্রথমে বোঝা যায় না'

করোনার আক্রমণ হলে প্রথমে তা সেভাবে উপলব্ধি করা যায় না বলে বার্তা দেন মোদী। তিনি বলেন, করোনা আক্রান্তকে দেখে প্রথমেই বোঝা যায় না যে তিনি আক্রমণের শিকার। ফলে ঘরে নিজেকে আটকে রাখাই এই মুহূর্তে একমাত্র উপায়।

বিশ্ব জুড়ে করোনা হানা নিয়ে মোদীর বার্তা

বিশ্ব জুড়ে করোনা হানা নিয়ে মোদীর বার্তা

'আপনারা দেখতে পাচ্ছেন বিশ্বজুড়ে কী অবস্থা। দেখছেন কীভাবে বিশ্বের বড় বড় দেশকে এই মহামারী অকেজো করে দিয়েছে। এমন নয় যে এই দেশগুলি এর মোকাবিলা করতে অপারগ। তবে ঘটনা হল করোনা মহামারী যেভাবে ছড়িয়েছে তা অভাবনীয়', এভাবেই তিনি স্বাস্থ্য পরিষেবা নিয়ে এদিন বার্তা দেন।

 ২১ দিনের লকডাউন

২১ দিনের লকডাউন

এদিন মোদী সাফ বার্তায় জানিয়ে দেন করোনা পরিস্থিতি সামলাতে গোটা দেশে আজ মধ্যরাত থেকে আগামী ৩ সপ্তাহের জন্য সম্পূর্ণ লক ডাউন ঘোষণা করা হচ্ছে। ফলে আপাতত দেশবাসীকে গৃহবন্দি থাকার বার্তা দেন প্রধানমন্ত্রী।

English summary
States should give Priority to health first, says Modi On Corona Issue.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X