সোনিয়ার জিজ্ঞাসা- কেমন আছেন, হাসপাতালে নেত্রীর ফোন পেয়ে আরও চাঙ্গা সোমেন

Subscribe to Oneindia News

সোমেন মিত্র ফোন করলেন সোনিয়া গান্ধী। শনিবার সোমেনবাবুকে ফোন করে তাঁর শারীরিক অবস্থার খোঁজ খবর নিলেন সোনিয়া। নেত্রী ফোন করায় এদিন নিজেই ফোন ধরেন সোমেন। বলেন, তিনি ভালো আছেন। শীঘ্রই তিনি বাড়ি ফিরতে পারবেন। তাঁর শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে।

চিকিৎসকরা এই সপ্তাহের প্রথমেই জানিয়েছিলেন সোমেন মিত্র অনেকটাই বিপন্মুক্ত। সবকিছু ঠিকঠাক চললে তাঁকে এই সপ্তাহের শেষেই দিল্লির এইমস থেকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে চিকিৎসকরা ঝুঁকি না নিয়ে আরও দু-একদিন দেখতে চাইছেন।

হাসপাতালে ফোন করে সোমেনের খোঁজ নিলেন সোনিয়া

এদিন সোনিয়া ফোন করার পর বেশ কিছুক্ষণ নেত্রীর সঙ্গে কথা বলেন সোমেন মিত্র। সোনিয়া গান্ধী তাঁকে সাবধানে থাকার পরামর্শ দেন। সেইসঙ্গে বলেন নিয়মিত চেক আপ করাতে। এবং শরীরের যত্ন নিতে। উল্লেখ্য, দিল্লিতে কংগ্রেসের প্লেনারিতে অংশ নিতে এসে অসুস্থ হয়ে পড়েন প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র।

গুরুতর অসুস্থ হয়ে গত ১৮ মার্চ প্রবীণ কংগ্রেস নেতা সোমেন মিত্র ভর্তি হয়েছিলেন দিল্লির এইমসে। এই সপ্তাহের শেষেই সোমেনবাবুর সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবেন বলে আশাবাদী ছিলেন। কিন্তু চিকিৎসকরা আরও একটু পর্যবেক্ষণে রাখতে চাইছেন। সোনিয়া গান্ধীর আগে প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ও ফোন করে সোমেন মিত্রের শারীরিক অবস্থায় খোঁজ নেন। খবর পেয়েই ছোড়দাকে দেখতে যান মুকুল রায়ও।

English summary
Sonia Gandhi calls over phone to Bengal’s Congress leader Somen Mitra. Somen himself receives the phone of Sonia.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.