• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনার হিন্দুত্বের স্টান্টে মাত শিবসেনা, মহারাষ্ট্রে রাজনীতি উত্তাপ ছড়াচ্ছে কোন ছায়া

কঙ্গনা ভার্সেস শিবসেনা। উত্তাপ চরমে পৌঁছে গিয়েছে মুম্বইয়ে। মুম্বইয়ের মাটিতে পা রাখার সঙ্গে সঙ্গে সেই রাজনৈতিক উত্তাপ চাক্ষুস করলেন অভিনেত্রী নিজে। বিমান বন্দরে কঙ্গনাকে যখন কালো পতাকা দেখাচ্ছেন শিবসেনা সমর্থকরা ঠিক তখনই কঙ্গনার ছবি হাতে উচ্ছ্বাস শুরু করে কর্নী সেনা। মুম্বইয়ের মাটিতে পা রাখার আগেই কঙ্গনা শিবসেনাকে বুঝিয়ে দিয়েছেন তিনি বড় কঠিন ঠাঁই। তবে কার বলে বলিয়ান হয়ে মহারাষ্ট্রের মাটিতে দাঁড়িয়ে শিবসেনার বিরুদ্ধে আস্ফালনের সাহস দেখাচ্ছেন কঙ্গনা। এই নিয়ে বাড়ছে জল্পনা।

কঙ্গনা উত্তাপ মুম্বইয়ে

কঙ্গনা উত্তাপ মুম্বইয়ে

শিবসেনার নেতা সঞ্জয় রাউতের হুঙ্কার তুড়িতে উড়িয়ে মুম্বইয়ের মাটিতে পা রাখলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যে হিন্দুত্বের নীতিতে শিবসেনা মারাঠা জাত্যাভিমানের আস্ফালন করেন। কঙ্গনার হিন্দুত্বের স্টান্টে মুখ থুবড়ে পড়েছে শিবসেনার সেই আস্ফালন। কঙ্গনা মুম্বই বিমানবন্দরে অবতরণের সঙ্গে সঙ্গে কালো পতাকা দেখাতে শুরু করে শিবসেনা। অন্যদিকে কর্নীসেনা কঙ্গনার পতাকা নিয়ে বিমান বন্দরে উচ্ছ্বাস দেখাতে শুরু করে।

কার বলে বলিয়ান কঙ্গনা

কার বলে বলিয়ান কঙ্গনা

মুম্বই তাঁর কর্মভূমি জানার পরেও শিবসেনার বিরুদ্ধে আক্রমণের সাহস দেখিয়েছেন কঙ্গনা। এই সাহস কোথা থেকে পাচ্ছেন অভিনেত্রী। এই নিয়ে জল্পনা বাড়ছে। মহারাষ্ট্রে কঙ্গনার সঙ্গে সঞ্জয় রাউতের এই বিবাদের নেপথ্যে রয়েছে শিবসেনা-বিজেপি ছায়া যুদ্ধ। কঙ্গনাকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের দেওয়া ওয়াই প্লাস ক্যাটেগোরির নিরাপত্তা সেই ইঙ্গিত দিয়ে দিয়েছে।

কঙ্গনার হিন্দুত্বের স্টান্টে মাৎ শিবসেনা

কঙ্গনার হিন্দুত্বের স্টান্টে মাৎ শিবসেনা

সরকার গঠনের পর থেকে শিবসেনাকে না চেয়েও সর্বধর্ম সম্প্রীতির পথে হাঁটতে হচ্ছে। যদিও উদ্ধব আগেই বার্তা দিয়েছিলেন হিন্দুত্বের প্রশ্নে কোনও আপোস শিবসেনা করবে না। কিন্তু কঙ্গনার হিন্দুত্বের স্টান্টে শিবসেনার বেহাল দশা কেন। একের পর এক ভুল পদক্ষেপ করে চলেছে শিবসেনা। সরকার গঠনের পর শিবসেনার হিন্দুত্বকে লঘু করে দেখার প্রবণতা পছন্দ হয়নি সংঘ নেতাদের। সেকথা মনে করাতেই কঙ্গনাকে তুরুপের তাস করেছে আরএসএ এমনই মনে করছে রাজনৈতিক মহল। সেকারণেই কঙ্গনার কণ্ঠে বার বার মুম্বইকে পাকিস্তান, পিওকে, বাবরের সেনা-র মতো কথা শোনা যাচ্ছে। আরএসএস জোর না থাকলে কঙ্গনার পক্ষে এই ধরনের মন্তব্য করা সম্ভব নয় বলে মনে করছেন রাজনীতিকরা।

বলিউড এখন গৌন

বলিউড এখন গৌন

যে বলিউড মাফিয়া এবং নেপোটিজম নিয়ে তোলপাড় শুরু করেছিলেন কঙ্গনা। সেটা এখন রাজনীতির পর্যায়ে গিয়ে পৌঁছেছে। তারমধ্যে কর্নী সেনার ঢুকে পড়ায় নতুন ইঙ্গিত দিতে শুরু করেছে। মুম্বইয়ের মাটিতে দাঁড়িয়েই শিবসেনাকে ১০ গোল দিয়েছেন কঙ্গনা। আরএসএসে পলিটিকাল হিডন অ্যােজন্ডা বলে মনে করা হচ্ছে। পুরোটাই পরিকল্পিত ভাবে সাজানো হয়েছে। সেকারণেই হঠাৎ করে কঙ্গনার সঙ্গে শিবসেনার বিবাদে কর্নী সেনার আগমন।

শিবসেনাকে আইনের মাপকাঠি বোঝালেন কঙ্গনা, সম্পত্তি ভাঙায় বিএমসিকে স্থগিতাদেশ বম্বে হাইকোর্টের

English summary
ShivSena vs Kangna Ranaut clash in Maharastra raise the political heat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X