• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিবসেনা বিধায়কের পদত্যাগ জল্পনা মহারাষ্ট্রে, উদ্ধব ঠাকরে চটজলদি যে সিদ্ধান্ত নিলেন

হঠাৎ উদ্ধব ঠাকরে মন্ত্রিসভায় ভাঙন জল্পনা ছড়িয়ে পড়েছিল শনিবার। বহু চেষ্টায় তা রোধ করা গেল। শিবসেনা বিধায়কের মন পরিবর্তন করাতে রাজি হলেন উদ্ধব ঠাকরে। উল্লেখ্য, উদ্ধবের মন্ত্রিসভার সদস্য শিবসেনার বিধায়ক আবদুল সাত্তার পদত্যাগ করার সংবাদ ছড়িয়ে পড়ে। পরে তিনি জানান মন্ত্রিত্ব থেকে তিনি পদত্যাগ করেননি।

অসন্তুষ্টি প্রকাশ করেছিলেন উদ্ধবের মন্ত্রিসভার সদস্য

অসন্তুষ্টি প্রকাশ করেছিলেন উদ্ধবের মন্ত্রিসভার সদস্য

খবরে প্রকাশ সাত্তার অসন্তুষ্টি প্রকাশ করেছিলেন উদ্ধবের মন্ত্রিসভা নিয়ে। রটে গিয়েছিল তিনি মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করেছেন। শিবসেনার প্রাক্তন মন্ত্রী অর্জুন কোথকারকে সাত্তারের মন পরিবর্তন করার দায়িত্ব দেওয়া হয়েছিল। কোথকার আওরঙ্গাবাদে সাত্তারের সাথে একটি বৈঠক করেন এবং চূড়ান্ত পদক্ষেপ থেকে তাঁকে বিরত রাখতে সফল হন।

উদ্ধব বৈঠকে বসবেন শিবসেনার শীর্ষ নেতৃত্বের সঙ্গে

উদ্ধব বৈঠকে বসবেন শিবসেনার শীর্ষ নেতৃত্বের সঙ্গে

কোথকার বলেছেন, সাত্তার মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করেননি। তিনি মুখ্যমন্ত্রী এবং আমাদের দলের সভাপতির সাথে কথা বলেছেন। রবিবার মুম্বইয়ে তিনি বৈঠকে বসবেন শিবসেনার শীর্ষ নেতৃত্বের সঙ্গে। সেখানে এই বিরোধের সমাধান হবে বলে আশাবাদী তিনি।

প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা রক্ষা করা হয়নি

প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা রক্ষা করা হয়নি

সাত্তারের এক ঘনিষ্ঠ সহযোগী জানিয়েছেন, উদ্ধব ঠাকরে তাঁকে যে মন্ত্রক দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন, তাঁকে তা দেওয়া হয়নি। তাঁকে প্রতিমন্ত্রী করা হয়েছিল। এছাড়াও রাজ্য বিধানসভা নির্বাচনে তাঁর বিপরীতে যে ব্যক্তি কাজ করেছিলেন তাকে শিবসেনা জেলা পঞ্চায়েতের সভাপতি হিসাবে বেছে নিয়েছিল। এটাই তাঁর অসন্তোষের কারণ।

উদ্ধব ঠাকরে চটজলদি আসরে

উদ্ধব ঠাকরে চটজলদি আসরে

অসন্তুষ্টি প্রকাশ করে তিনি বলেছিলেন, এই অবিচার আমাকে ঠাকরে সরকার ছাড়তে বাধ্য করছে। শিবসেনার অন্দরেই এমন দ্বন্দ্ব শুরু হওয়ায় তিনি মহারাষ্ট্র বিকাশ আগাদি সরকার বিপাকে পড়তে পারত। উদ্ধব ঠাকরে চটজলদি আসরে নেমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এবং তাঁর অসন্তোষ মেটাতে সমর্থ হন।

English summary
Shiv Sena does damage control mode to persuade the MLA to change his mind. Uddhav Thakarey government gets success to stop breaking in party.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X