• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিএএ, এনআরসি ইস্যুতে মমতার পাশে দাঁড়ালেন শরদ পাওয়ার

সিএএ, এনআরসি-র প্রতিবাদে এবার তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন শরদ পাওয়ার। এনসিপি সুপ্রিমো জানিয়েছেন তিনি এই ইস্যুতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন জানাবেন। সিএএ আর এনআরসি পশ্চিমবঙ্গে তিনি চালু করতে দেবেন না বসে মোদী সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন। একে একে তাঁর এই প্রতিবাদে সামিল হতে শুরু করেছে একাধিক অবিজেপি দলগুলি।

মমতার পাশে শরদ

মমতার পাশে শরদ

সিএএ, এনআরসির প্রতিবাদে আবার নতুন করে জোট বাঁধতে শুরু করেছে অবিজেপি দলগুলি। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার। তিনি জানিয়েছেন সিএএ এবং এনআরসি-র প্রতিবাদে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন জানাবেন। দেশের গণতন্ত্রকে রক্ষা করতে এই দুই আইনের বিরোিধতা করা জরুরি বলে মনে করেছেন শরদ পাওয়ার।

মমতার চিঠি শরদকে

মমতার চিঠি শরদকে

কয়েকদিন আগে এই ইস্যুতে অবিজেপি দলগুলির একজোট হওয়ার বার্তা দিয়ে এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারকে চিঠি দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই চিঠি প্রাপ্তির কথা জানিয়ে শরদ পাওয়ার বলেছেন তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে এই ইস্যুতে সমর্থন জানাবেন। গত ২৩ ডিসেম্বর ২০১৯-এ শরদ পাওয়ার মমতার চিঠি হাতে পেেয়ছেন বলে জানিয়েছেন। চিঠিতে মমতা সিএএ এবং এনআরসি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। এবং ধর্মীয় হানাহানি এই দুই আইনের কারণে বাড়বে বলে উদ্বেগ প্রকাশ করেছেন মমতা। সেকারণে একজোট হয়ে মোদী সরকারের বিরুদ্ধে এই ইস্যুতে প্রতিবাদ জানানোর আবেদন জানিয়েছেন।

সিএএ-র বিরোধিতায় শরদ

সিএএ-র বিরোধিতায় শরদ

এর আগেও এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার সিএএ-র প্রতিবাদ জানিয়েছেন। তিনি শ্রীলঙ্কার শরণার্থীদের কেন এই সংশোধনীতে নাগরিকত্ব দানের কথা বলা হল না তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন। একাধিক অবিজেপি রাজ্য মোদী সরকারের এই আইন জারি করবে না বলে জানিয়ে দিয়েছে।

দিলীপ ঘোষ ফের রাজ্য বিজেপির সভাপতি

কাশ্মীরে ২০১৯ সাল জুড়ে ১৬০ জঙ্গিকে হত্যার পর স্থানীয়দের মধ্যে কোন প্রবণতা! কী জানাচ্ছে পুলিশ

English summary
Sharad Pawar support Mamata on CAA, NRC protest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X