• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অজিতকে পরিবারে ফিরে আসার ডাক 'কাকা' শরদ পাওয়ারের

শনিবার মহারাষ্ট্রের রাজ্যপালের কাছে গিয়ে উপ-মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছিলেন এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারের ভাইপো অজিত পাওয়ার। এরপরেই এই সিদ্ধআন্তকে অজিতের একার বলে দল গোছাতে শুরু করেন শরদ পাওয়ার। শরদের সঙ্গে যাওয়া বিধআয়কদের একে একে ফেরাতে শুরু করেন মারাঠা স্ট্রংম্যান। এবার কাকা শরদ অজিতকেও পদত্যাগ ফিরে আসার জন্য বললেন।

দিল্লি থেকে এনসিপি বিধায়কদের ফোন সুপ্রিয়াকে

দিল্লি থেকে এনসিপি বিধায়কদের ফোন সুপ্রিয়াকে

এদিকে দিল্লিতে থাকা তিন এনসিপি বিধায়ক আজ সুপ্রিয়া সুলের সঙ্গে যওগাযওগ করে ফিরে আসতে চেয়েছেন বলে দাবি করেন শরদ কন্যা। তিনি বলেন, "আমাকে তিন বিধআয়ক জানান যে অজিত পাওয়ার তাঁদেক বিশেষ বিমানে করে দিল্লি নিয়ে যান। সেখানে এক বিলাসবহুল পাঁচতারা হোটেলে রয়েছএন তাঁরা। তাঁদেরকে সেখানে ভুল বুঝিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাঁরা শরদ পাওয়ারের কাছে ফিরে আসতে চান বলে জানিয়েছেন।"

নাটকীয় ভাবে বিজেপির সরকার গঠন

নাটকীয় ভাবে বিজেপির সরকার গঠন

শনিবার শপথ গ্রহণের পরে বিজেপি দাবি করেছিল যে শরদ পাওয়ার সরিয়ে এনসিপির রাশ অজিতের হাতে। অমনকি দলের সিংহভাগ বিধায়ক অজিতের সঙ্গে হাত মিলিয়ে বিজেপিকে সমর্থন করবে। তবে মহারাষ্ট্রে গতকাল রাতের বৈঠকের পর থেকে রবিবার সকাল পর্যন্ত ঘটনাবলীর পর এনসিপির তরফে উল্টো কথা বলা হয়েছে।

পরিবারের ভাঙন নিয়ে স্টেটাস সুপ্রিয়ার

পরিবারের ভাঙন নিয়ে স্টেটাস সুপ্রিয়ার

ক্ষমতা হাসিলের লড়াইয়ে অজিত শরদ পাওয়ারকে পিছনে ফেলতেই এর প্রতিক্রিয়া দেন সুপ্রিয়া সুলে। বিজেপি নেতৃত্বাধীন সরকারের উপমুখ্যমন্ত্রী হিসাবে অজিতের শপথ গ্রহণের ঘটনাতে হতাশ হয়ে দল ও পরিবারের ভাঙনের কথা বলে দেন শরদপুত্রী সুপ্রিয়া সুলে। শপথ গ্রহণের কিছুক্ষণের মধ্যেই সুলে নিজের হোয়াটস্যাপ স্টেটাসে লেখেন, "দল ও পরিবারের বাঁটোয়ারা হল।"

সব বিধায়ক আমাদের সঙ্গে দাবি শরদের

সব বিধায়ক আমাদের সঙ্গে দাবি শরদের

এনসিপির তরফে দাবি করা হয়েছে, ইতিমধ্যেই ঘরে ফিরে এসেছেন বহু বিক্ষুব্ধ বিধায়ক। ১৩ জন বিধায়ক ইতিমধ্যেই এনসিপির শরদ পাওয়ার সঙ্গে যোগাযোগ করেছেন বলে দাবি পাওয়ার শিবিরের। অন্যদিকে, ৪ জন বিধায়ককে এনসিপি পাচ্ছে না বলে জানিয়েছে দল। আর এঁদের বিরুদ্ধে 'মিসিং ডায়রি' করা হয়েছে বলে খবর। এদেরই চারজন সুপ্রিয়ার সঙ্গে আজ যোগাযোগ করেছেন বলে দাবি করেন তিনি।

অজিতের বিরুদ্ধে বিক্ষোভ

অজিতের বিরুদ্ধে বিক্ষোভ

অজিত পাওয়ারের অপ্রত্যাশিত দিক পরিবর্তন নিয়ে রীতিমতো ক্ষুব্ধ এনসিপির শরদপন্থী কর্মীরা। মহারাষ্ট্রের বিভিন্ন জায়গায় এনসিপি কর্মীরা রীতিমতো বিক্ষোভ প্রদর্শন করতে শুরু করে দেন অজিতের বিরুদ্ধে।

মহারাষ্ট্র সরকার গঠন শুনানি : আস্থা ভোট নিয়ে গুরুত্বপূর্ণ নির্দেশ শীর্ষ আদালতেরমহারাষ্ট্র সরকার গঠন শুনানি : আস্থা ভোট নিয়ে গুরুত্বপূর্ণ নির্দেশ শীর্ষ আদালতের

English summary
sharad pawar asks ajit to resign from deputy cm post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X